কন্নড় অভিনেত্রীকে বিয়ে করছেন যুজবেন্দ্র চাহল?

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় হরিয়ানার স্পিনার চাহল। ভক্তরাও চাহলের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ আগ্রহী। ইতিমধ্যেই তানিষ্কার সঙ্গে যুজবেন্দ্রর বিয়ে নিয়ে যে গুজব ছড়িয়েছে তা 'গুগলি' হয়ে ফিরে এল ভক্তদের কাছে।

Updated By: Apr 23, 2018, 05:20 PM IST
কন্নড় অভিনেত্রীকে বিয়ে করছেন যুজবেন্দ্র চাহল?

নিজস্ব প্রতিবেদন :  বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন চলছে। কন্নড় অভিনেত্রী তানিষ্কা কাপুরের সঙ্গে না কি গাঁটছড়া বাঁধতে চলেছেন টিম ইন্ডিয়ার রিস্ট স্পিনার যুজবেন্দ্র চাহল। সেই জল্পনায় এবার জল ঢাললেন স্বয়ং চাহলই।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় হরিয়ানার স্পিনার চাহল। ভক্তরাও চাহলের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ আগ্রহী। ইতিমধ্যেই তানিষ্কার সঙ্গে যুজবেন্দ্রর বিয়ে নিয়ে যে গুজব ছড়িয়েছে তা 'গুগলি' হয়ে ফিরে এল ভক্তদের কাছে। সোমবারই বিরাটের দলের ২৭ বছর বয়সী স্পিনার টুইটারে বিয়ে নিয়ে মুখ খুললেন।

আরও পড়ুন- জন্মদিনে সচিনের সঙ্গে সরাসরি কথা বলুন...

যুজবেন্দ্র চাহল টুইটারে লিখেছেন, "আমি বলতে চাই, আমার জীবনে এখন এমন কিছুই ঘটছে না। আমি বিয়ে করছি না। আমি এবং তানিষ্ক দু'জনেই খুব ভালো বন্ধু। আমার অনুরোধ, দয়া করে ভুল খবর ছড়াবেন না। আমি আশা করব, সবাই আমার ব্যাক্তিগত বিষয়টি বুঝবেন। আমার বিয়ে নিয়ে পোস্ট করা বন্ধ করুন। কিছু পোস্ট করার আগে তা যাচাই করে নিন।" জাতীয় দলের এই ক্রিকেটার আইপিএল-এ বিরাট কোহলির দলে রয়েছেন।

.