ZEE বাংলা ফুটবল লিগ:এরিয়ান্সকে সেমিতে হারাল ইস্টবেঙ্গল, রবিবার ফাইনালে ডার্বি

২৩ জুন, রবিবার মেগাফাইনালে ডার্বি ইস্টবেঙ্গল মাঠে।

Updated By: Jun 21, 2019, 07:46 PM IST
ZEE বাংলা ফুটবল লিগ:এরিয়ান্সকে সেমিতে হারাল ইস্টবেঙ্গল, রবিবার ফাইনালে ডার্বি

সুখেন্দু সরকার

অনূর্ধ্ব-১৯ ZEE বাংলা ফুটবল লিগের দ্বিতীয় সেমি ফাইনালে শুক্রবার মোহনবাগান মাঠে মুখোমুখি হয়েছিল ইস্টবেঙ্গল ও এরিয়ান্স। সেই ম্যাচে এরিয়ান্সকে ২-০ গোলে হারিয়ে ফাইনালে পৌঁছে গেল লাল হলুদ। 

গ্রুপ-B থেকে শেষ চারে ওঠে কোয়েস ইস্টবেঙ্গল। গ্রুপ পর্বে চারটি ম্যাচের তিনটি ম্যাচে জেতে তারা। একটি ম্যাচ ড্র করে ইস্টবেঙ্গল। অন্যদিকে গ্রুপ-C থেকে শেষ চারে উঠে আসে এরিয়ান্স। তারাও গ্রুপ পর্বে চারটি ম্যাচের তিনটিতে জেতে। একটি ম্যাচ ড্র করে এরিয়ান্স।

সেমিফাইনালে ইস্টবেঙ্গলের মুখোমুখি হওয়ার আগেই এরিয়ান্স কোচ দেবরাজ এগিয়ে রেখেছিলেন ইস্টবেঙ্গলকে। ম্যাচ শুরু হতেই তার প্রমাণ পাওয়া গেল। খেলা শুরুর তিন মিনিট পরেই ফ্রি কিক থেকে ইস্টবেঙ্গলকে এগিয়ে দেন বিকাশ সিং।  কিন্তু গোল হজম করার পরেও  দমে যায়নি এরিয়ান্স। লাল হলুদের বিরুদ্ধে সমতা ফেরাতে মরিয়া হয়ে ওঠে তারা। কিন্তু চতুর্থ কোয়ার্টারে বিজয় মণ্ডলের গোলে ব্যবধান বাড়িয়ে নেয় ইস্টবেঙ্গল। শেষ পর্যন্ত ২-০ গোলে এরিয়ান্সকে হারিয়ে ফাইনালে চলে গেল ইস্টবেঙ্গল। 

অনূর্ধ্ব-১৯ ZEE বাংলা ফুটবল লিগের প্রথম সেমিফাইনালে অ্যাডামাস ইউনিভার্সিটি উত্তর ২৪ পরগনা মাস্টার্সকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে ওঠে মোহনবাগান। আর একটি সেমিফাইনালে এরিয়ান্সকে হারিয়ে ফাইনালে উঠল ইস্টবেঙ্গল। ফলে ২৩ জুন, রবিবার মেগাফাইনালে ডার্বি ইস্টবেঙ্গল মাঠে।

আরও পড়ুন- ZEE বাংলা ফুটবল লিগ : তিন সপ্তাহ ম্যান ইউ বা লিডসে ট্রেনিংয়ের সুযোগ পাবেন সেরা ফুটবলার

.