Chopra: 'নকল' সার নিয়ে ক্রেতা-বিক্রেতার বচসা, গুলিবিদ্ধ ২

ক্রেতা অভিযোগ করেন যে, ওই দোকানে নকল সার বিক্রি করা হচ্ছে।

Updated By: Dec 14, 2021, 06:42 PM IST
Chopra: 'নকল' সার নিয়ে ক্রেতা-বিক্রেতার বচসা, গুলিবিদ্ধ ২
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : সারের দোকানে ক্রেতা-বিক্রেতার বচসা থেকে চলল গুলি। গুলিবিদ্ধ ২ জন। এই ঘটনার জেরে উত্তেজনা ছড়াল উত্তর দিনাজপুরের চোপড়ার মালিগাঁও বাজারে।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার দুপুরে চোপড়ার লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতের মালিগাঁও বাজারে একটি সারের দোকানে ক্রেতার সাথে বচসা বাধে ব্যবসায়ীর। ক্রেতা অভিযোগ করেন যে, ওই দোকানে নকল সার বিক্রি করা হচ্ছে। এই অভিযোগ নিয়ে ক্রেতা-বিক্রেতার মধ্যে বচসা তীব্র হলে, উভয়পক্ষের মধ্যে মারপিটও শুরু হয়ে যায়। খবর পেয়ে চোপড়া থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে প্রাথমিকভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। কিন্তু তারপর পুলিস চলে যেতেই একদল দুষ্কৃতীবাহিনী এলাকায় এলোপাথাড়ি গুলি ছুঁড়তে শুরু করে বলে অভিযোগ। এই ঘটনায় ২ জন গুলিবিদ্ধ হন। 

পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিস আবার এলাকায় পৌঁছলে, দুষ্কৃতীদল পুলিসকে লক্ষ্য করেও গুলি চালায় বলে অভিযোগ। গুলি চলার ঘটনায় আহতও হয়েছেন কয়েকজন।  আহতদের সকলকে প্রথমে চোপড়ার দলুয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁদের মধ্যে ২ জনকে ইসলামপুর মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এই ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা রয়েছে। অভিযুক্তরা এখনও পলাতক। 

আরও পড়ুন, Arms Smuggling: বাংলাদেশি দুষ্কৃতীদের হাতে পড়ার আগেই ঘোজাডাঙ্গা সীমান্তে উদ্ধার বিপুল অস্ত্র-গুলি

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.