Howrah: ওয়েব সিরিজে দেখে জাল নোট বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট! গ্রেফতার ২ কিশোর

ক্রেতা সেজে অভিযুক্তদের গ্রেফতার করল সিআইডি। ধৃতদের কাছে পাওয়া গেল ৩ লক্ষ টাকার জাল মোট। সঙ্গে প্রিন্টার, স্ক্যানার-সহ বিভিন্ন মেশিনও।  

Updated By: Jun 18, 2023, 04:41 PM IST
Howrah: ওয়েব সিরিজে দেখে জাল নোট বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট! গ্রেফতার ২ কিশোর

শুভাশিস মণ্ডল: ওয়েব সিরিজে দেখেই বানিয়ে ফেলেছিল জাল নোট! তারপর? সেই নোটের ছবি সোশ্যাল মিডিয়ার পোস্ট করে গ্রেফতার স্কুলছাত্র ও তার বন্ধু। ধৃতদের কাছে পাওয়া গেল ৩ লক্ষ টাকার জাল মোট। সঙ্গে প্রিন্টার, স্ক্যানার-সহ বিভিন্ন মেশিনও। ঘটনাস্থল, হাওড়ার বাউড়িয়া।

জানা গিয়েছে, ধৃতের হল সেখ সামির ও তার বন্ধু সেখ আরিফ। দু'জনেরই বাড়ি বাইড়িয়ার চকওলি এলাকায়। বাড়িতে নিয়মিত ওয়েব সিরিজ দেখত সামির। শুধু তাই নয়, ওয়েব সিরিজ দেখেই নাকি জাল নোট তৈরির পরিকল্পনা করে ফেলেছিল সে। সঙ্গে ছিল আরিফও।

দেখতে হুবহু একই। প্রিন্টার, স্ক্যানার-সহ বিভিন্ন মেশিন জোগাড় করে জাল নোট তৈরি করতে শুরু করে সামির ও আরিফ। কিন্তু শেষরক্ষা হল না। শনিবার রাতে বাউড়িয়া স্টেশন থেকে দু'জনকেই গ্রেফতার করল সিআইডি। 

আরও পড়ুন: Diamond Harbour: স্ত্রীকে উদ্ধার করতে গিয়ে ধুন্ধুমার, স্বামীকে কোপ প্রেমিকের

কীভাবে? সূত্রের খবর, বাড়ি জাল নোট তৈরি করার পর, সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিযুক্তরা। সেই ছবি নজরে পড়ে যায় সিআইডি-র। তথ্য় যাচাই করার পর সেখ সামিরকে গ্রেফতার করার জন্য ফাঁদ পাতেন গোয়েন্দারা। তার কাছ থেকে জাল নোট কেনার আগ্রহ দেখান সিআইডি আধিকারিকরা। এরপর ক্রেতা সেজে বাউড়িয়া স্টেশনে হাজির হন সিআইডি ও হাওড়া গ্রামীণ পুলিসের স্পেশাল অপারেশন গ্রুপের আধিকারিকরা। হাতেনাতে ধরা পড়ে সেখ সামির ও তার বন্ধু সেখ আরিফ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.