Arambag Accident: নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে বাস, আহত ২০

৭ যাত্রীর অবস্থা আশঙ্কাজনক।

Updated By: Apr 6, 2022, 11:20 PM IST
Arambag Accident: নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে বাস, আহত ২০

নিজস্ব প্রতিবেদন: ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারালেন চালক। রাস্তার পাশে নয়ানজুলিতে উল্টে গেল বাস। আহত হলেন ২০ জন যাত্রী। তাঁদের মধ্যে ৭ জনের অবস্থা আশঙ্কাজনক। ভরসন্ধেয়বেলা দুর্ঘটনা ঘটল হুগলির আরামবাগে।

পুলিস সূত্রে খবর, এদিন বিকেলে হুগলির তারকেশ্বর থেকে পশ্চিম মেদিনীপুরের মাংরুল যাচ্ছিল বাসটি। তখন সবেমাত্র সন্ধ্যা নেমেছে। বাসটি পৌঁছে যায় আরামবাগের হরিণখোলা টোল ট্যাক্স লাগোয়া এলাকায়। 

আরও পড়ুন: Belur: রেললাইনে হকাররা! অবরুদ্ধ বেলুড় স্টেশন, চরমে দুর্ভোগে যাত্রীরা

হরিণখোলা এলাকায় অত্যন্ত দ্রুত গতিতে বাস চালাচ্ছিলেন চালক। সামনেই ছিল আর একটি বাস। সেই বাসটিকে ওভারটেক করতেই গিয়ে ঘটে দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নয়ানজুলিতে পড়ে যায় তারকেশ্বর থেকে পশ্চিম মেদিনীপুরের মাংরুলগামী বাসটি। দুর্ঘটনার পর প্রথমে উদ্ধার কাজ শুরু করেন স্থানীয় বাসিন্দারাই। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস।

আরও পড়ুন: Royal Bengal Tiger: কাঁকড়া ধরতে গিয়ে বাঘের পেটে! সুন্দরবনে নিখোঁজ মৎস্যজীবী

আহত যাত্রীদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় আরামবাগ মহকুমা হাসপাতালে। যাঁদের আঘাত অপেক্ষাকৃত কম, তাঁদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। তবে, ৭ যাত্রীদের অবস্থা আশঙ্কাজনক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.