বুধবার বিজেপির বাংলা বনধ বিরোধিতায় তৃণমূল কর্মীদের পথে নামার নির্দেশ পার্থর

কর্মনাশা বনধ বাংলার মানুষ আর মেনে নেবে না। বিজেপির বিরুদ্ধে চক্রান্ত করার অভিযোগ করে পার্থ চট্টোপাধ্যায়ের দাবি, বিভিন্ন জায়গায় চক্রান্ত করে অশান্তি বাঁধাচ্ছে বিজেপি। বাংলার মানুষ এই সাম্প্রদায়িকতাকে সমর্থন করে না।

Updated By: Sep 23, 2018, 02:09 PM IST
বুধবার বিজেপির বাংলা বনধ বিরোধিতায় তৃণমূল কর্মীদের পথে নামার নির্দেশ পার্থর

নিজস্ব প্রতিবেদন: বুধবার বিজেপির ডাকা ১২ ঘণ্টার বাংলা বনধকে ব্যর্থ করতে রাজ্যবাসীকে আবেদন জানালেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। রবিবার তৃণমূল ভবনে এক জরুরি বৈঠকের পরে সাংবাদিক বৈঠকে এই আবেদন জানান পার্থবাবু। সঙ্গে তৃণমূল কর্মীদের প্রতি পার্থবাবুর আবেদন, প্ররোচনায় পা দেবেন না। তবে বনধে শান্তি শৃঙ্খলা যাবে বিঘ্নিত না হয় সেদিকে নজর রাখতে হবে দলীয় নেতা-কর্মীদের। 

বিজেপির বনধ বিরোধিতায় বামেদের মুখে মমতার সুর

এদিন পার্থবাবু বলেন, কর্মনাশা বনধ বাংলার মানুষ আর মেনে নেবে না। বিজেপির বিরুদ্ধে চক্রান্ত করার অভিযোগ করে পার্থ চট্টোপাধ্যায়ের দাবি, বিভিন্ন জায়গায় চক্রান্ত করে অশান্তি বাঁধাচ্ছে বিজেপি। বাংলার মানুষ এই সাম্প্রদায়িকতাকে সমর্থন করে না। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কর্মযজ্ঞকে থমকে দিতেই এই চেষ্টা বলেও দাবি তাঁর। 

পার্থবাবু স্পষ্ট করেন, বুধবার ২৬ সেপ্টেম্বর, দোকান-পাট, স্কুল-কলেজ, অফিস-আদালত সব খোলা থাকবে। রাজ্যবাসীর কাছে আইনশৃঙ্খলা বজায় রাখার আবেদন জানান তিনি। 

বাংলা বনধ ডাকল বিজেপি, ইসলামপুরে ২ ছাত্রের মৃত্যুর প্রতিবাদে বনধ

ইসলামপুরে স্কুলে শিক্ষকের দাবিতে আন্দোলনরত ছাত্রদের ওপর গুলিচালনা ও তাতে ২ ছাত্রের মৃত্যুর প্রতিবাদে আগামী বুধবার ১২ ঘণ্টার বনধ ডেকেছে বিজেপি। সকাল ৬টা থেকে সন্ধে ৬টা পর্যন্ত চলবে বনধ। বনধ সফল করতে বিজেপি কর্মীরা পথে নামবেন বলে জানিয়ে দিয়েছেন মুকুল রায়। ফলে ওই দিন অশান্তির সম্ভাবনা থাকছেই।

.