Asansol Dacoits Arrest: 'বাড়িতে ডাকাত এসেছে'! প্রতিবেশীকে মেসেজ গৃহস্থের, সিনেমার কায়দায় হল শেষরক্ষা

তিনজন ধৃত

Updated By: Feb 21, 2022, 09:26 AM IST
Asansol Dacoits Arrest: 'বাড়িতে ডাকাত এসেছে'! প্রতিবেশীকে মেসেজ গৃহস্থের, সিনেমার কায়দায় হল শেষরক্ষা

নিজস্ব প্রতিবেদন: আসানসোলের রানীগঞ্জে বড়সড় ডাকাতির প্ল্যান বানচাল হল। যে বাড়িতে হানা দিয়েছিল ওই ডাকাত দল, সেই বাড়ির এক সদস্যের বুদ্ধিমত্তায় রক্ষা পেল গোটা পরিবার। এক পুলিস কর্মী-সহ আহত ২। গ্রেফতার তিন ডাকাত। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস।

জানা গিয়েছে, আসানসোলের রানীগঞ্জের রামবাগানের একটা বাড়িতে লুটের উদ্দেশ্যে হানা দেয় একদল ডাকাত। ওই বাড়িরই এক সদস্য বুদ্ধি করে প্রতিবেশীকে খবরটা দিয়ে দেয়। জানিয়ে দেয় যে বাড়িতে ডাকাত হানা দিয়েছে। এরপরই ঘটনা অন্যদিকে মোড় নেয়। ওই প্রতিবেশী পুলিসকে গোটা ঘটনাটা জানায়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসে পুলিস। এলাকা ঘিরে নেন তাঁরা। অভিযোগ, মুহূর্তের মধ্যে কীভাবে কী হয়ে গেল, বুঝতে না পেরে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে ডাকাতরা। ওই গুলিতেই দু'জন আহত হন। বর্তমানে যারা হাসপাতালে চিকিসাধীন।   

তবে তিনজনকে হাতনাতে ধরতে সক্ষম হয় পুলিস। আরও বেশ কয়েকজন আসানসোলেরই বিভিন্ন জায়গায় গা ঢাকা দিয়ে রয়েছে বলে পুলিসের অনুমান। ইতিমধ্যেই শিল্পাঞ্চলজুড়ে নাকা তল্লাশি শুরু হয়েছে। ডাকাতরা কোথা থেকে এসেছিল, সেই খোঁজ করছে পুলিস।

আরও পড়ুন: Weather Today: শীতের বিদায়পর্বে কুয়াশার ব্যাটিং, ট্রেন-ফেরি-বিমান চলাচলে অসুবিধা

আরও পড়ুন: Royal Bengal Tiger: জঙ্গল থেকে নদী পেরিয়ে লোকালয়ে, সন্দেশখালিতে ধরা পড়ল বাঘ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.