Uluberia Accident: ফের দুর্ঘটনা উলুবেড়িয়ায়, জাতীয় সড়কে এবার গতির বলি ৩

ঘটনাস্থলেই প্রাণ হারালেন একজন, আর বাকি দু'জন হাসপাতালে। এর আগে, চলতি মাসের শুরুতেই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছিল উলুবেড়িয়া।  জাতীয় সড়কে ডাম্পারের ধাক্কায় মৃত্যু হয়েছিল একই পরিবারের ৩ জনের।

Updated By: Nov 22, 2022, 11:55 PM IST
Uluberia Accident: ফের দুর্ঘটনা উলুবেড়িয়ায়, জাতীয় সড়কে এবার গতির বলি ৩

শুভাশিস মণ্ডল: ব্যবধান সপ্তাহ দেড়েকের। ফের দুর্ঘটনা জাতীয় সড়কে! এবার প্রাণ গেল ৩ বাইক আরোহীর। ঘটনাস্থল, সেই হাওড়া উলুবেড়িয়া।

জানা গিয়েছে, মৃতেরা হলেন শেখ মমতাজুল, শেখ বাবর আলী ও শেখ শরিফুল। উলুবেড়িয়ারই নিমদিঘি এলাকার বাসিন্দা ছিলেন তিনজনই। ঘড়িতে তখন ৮টা। এদিন সন্ধেবেলায় উলুবেড়িয়া থেকে ১৬ নম্বর জাতীয় সড়ক ধরে পাঁচলার দিকে যাচ্ছিলেন তাঁরা। একজন বাইক চালাচ্ছিলেন, আর দু'জন বসেছিলেন পিছনে। কীভাবে দুর্ঘটনা ঘটল? প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, উলুবেড়িয়ার জোড়া কলতলা এলাকায় একটি গাড়ি পিছনে সজোরে ধাক্কা মারে বাইকটি। যাঁরা বাইকে ছিলেন, তাঁরা ছিটকে পড়েন রাস্তায়। ঘটনাস্থলে মৃত্যু হয় একজন। গুরুতর আহত অবস্থায় বাকি দু'জনকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে, কিন্তু বাঁচানো যায়নি!

আরও পড়ুন: Nakshalbari: আতঙ্কের জাতীয় সড়ক; দিনেদুপুরে অপহরণের চেষ্টা, নিরাপত্তা চেয়ে থানায় মহিলারা

এর আগে, চলতি মাসের শুরুতেই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছিল উলুবেড়িয়া। সেবার নিমদিঘি মোড়ে জাতীয় সড়কে ডাম্পারের ধাক্কায় মৃত্যু হয়েছিল দুই শিশু-সহ একই পরিবারে ৩ জনের। গুরুতর আহত হন আরও এক। প্রশাসনের বিরুদ্ধে গাফলতির অভিযোগে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। তাঁদের দাবি, জাতীয় দুই ধারে নিয়ম বর্হিভূতভাবে দাঁড়িয়ে থাকে অটো। তারজেরেই বারবার দুর্ঘটনা ঘটছে। পরিস্থিতি এতটাউ উত্তপ্ত হয়ে ওঠে যে, রাফ নামাতে হয় এলাকায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.