Uttarpara: স্কুল থেকে পালিয়ে দামোদরে স্নান ৩ পড়ুয়ার! তারপর?

পুলিস সূত্রে খবর, ওই তিন ছাত্রের নাম সৌম্যজিত সাহা, শুভজিৎ নস্কর এবং ভিকি শীল। দুর্গাপুরের একটি স্কুলের ছাত্র তারা। প্রত্যেকেই দশম শ্রেণিতে পড়ে।

Updated By: Jun 27, 2023, 11:30 PM IST
Uttarpara: স্কুল থেকে পালিয়ে দামোদরে স্নান ৩ পড়ুয়ার! তারপর?

চিত্তরঞ্জন দাস ও বিধান সরকার: স্কুল থেকে পালালেই বিপদ! কেন? দামোদরে তলিয়ে গেল তিন ছাত্র। এখনও পর্যন্ত খোঁজ মেলেনি তাদের। হুগলির উত্তরপাড়ার পর এবার বাঁকুড়ার বড়জোড়া।

পুলিস সূত্রে খবর, ওই তিন ছাত্রের নাম সৌম্যজিত সাহা, শুভজিৎ নস্কর এবং ভিকি শীল। দুর্গাপুরের একটি স্কুলের ছাত্র তারা। প্রত্যেকেই দশম শ্রেণিতে পড়ে। ঘড়িতে তখন আড়াইটে। দুপুরে স্কুল থেকে পালিয়ে বাঁকুড়ায় চলে যায়। কেন? স্নান করতে নামে দামোদর নদে।

তারপর? স্থানীয় সূ্ত্রে খবর, তিনজন একসঙ্গে স্নান করতে নেমেছিল। একজন ডুবে যায়। তাকে উদ্ধার করতে গিয়ে তলিয়ে যায় বাকি দু'জনও। আশেপাশে যাঁরা ছিলেন, তাঁরাই প্রথমে ওই তিনজনকে উদ্ধারে নামেন। খবর দেওয়া হয় বড়জোড়া থানায়। ঘটনাস্থলে পৌঁছয় পুলিস ও বিশেষ উদ্ধারকারীরা দলও। তল্লাশি শুরু হয় দামোদর নদে। কিন্তু রাত পর্যন্ত কাউকেই উদ্ধার করা যায়নি।

আরও পড়ুন:  Malda Decoity: ফের সোনার দোকানে ডাকাতি! দুষ্কৃতীদের হাতে খুন সিভিক ভলান্টিয়ার, গুলিবিদ্ধ ৩

এদিকে উত্তরপাড়ায় জেটি থেকে লাফ মেরে লঞ্চে উঠতে গিয়ে তলিয়ে গিয়েছিল এক ছাত্র। সময় লেগে গেল ২৪ ঘণ্টা! এদিন উত্তরপাড়া ফেরিঘাটে এক লঞ্চের নিচ থেকে তার গেহ উদ্ধার করলেন বিপর্যয় মোকাবিলা দলের সদস্যরা।

পুলিস সূত্রের খবর, নিখোঁজ ছাত্রের নাম মলয় প্রামাণিক। উত্তর ২৪ পরগনার আড়িয়াদহ কালাচাঁদ হাই স্কুলে দ্বাদশ শ্রেণিতে পড়ে সে। এদিন সকালে লঞ্চে গঙ্গা পেরিয়ে হুগলির উত্তরপাড়ায় চলে আসে মলয়। সঙ্গে ছিলেন তাঁর বেশ কয়েকজন। কেন? উত্তরপাড়ায় গঙ্গার পাড়ে বসে নাকি মদ্যপান করে তারা!  এরপর লঞ্চ ছাড়তে দেরি দেখে এক বন্ধুকে সঙ্গে নিয়ে সিগারেট কিনতে যায় মলয়। কিন্তু আচমকাই লঞ্চ ছেড়ে দেয়!  জেটি থেকে ঝাঁপ মেরে লঞ্চে উঠতে গিয়ে পা পিছলে গঙ্গায় পড়ে যায় ওই স্কুলপড়ুয়া। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.