দরজা খুলতেই বাবা-মা-ছেলে-মেয়ের নিষ্প্রাণ দেহ! হাড়হিম করা হত্যালীলা...

বাড়ি থেকেই উদ্ধার হয় অমিত মণ্ডলের ঝুলন্ত দেহ। সঙ্গে স্ত্রী, ২ বছরের মেয়ে ও ১০ বছরের ছেলের নিথর দেহও। 

Updated By: Mar 19, 2023, 11:50 AM IST
দরজা খুলতেই বাবা-মা-ছেলে-মেয়ের নিষ্প্রাণ দেহ! হাড়হিম করা হত্যালীলা...
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাড়হিম করা ভয়ংকর হত্যালীলা দুর্গাপুরে! খুন একই পরিবারের ৪ জন! ঘর থেকে উদ্ধার স্বামী, স্ত্রী ও দুই সন্তানের নিথর দেহ। পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের কুড়ুলিয়া ডাঙার মিলনপল্লিতে স্ত্রী, ২ বছরের মেয়ে ও ১০ বছরের ছেলেকে নিয়ে থাকতেন অমিত মণ্ডল। রবিবার ভোরে ঘর থেকেই উদ্ধার হয় ৪ জনের নিথর দেহ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। আতঙ্কিত এলাকাবাসী।

এই খুনের ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে নিহত মামাতো ভাইয়ের বিরুদ্ধে। মোবাইলে মামাতো ছেলের সঙ্গে সন্দেহভাজন মেসেজ পাওয়া গিয়েছে। গোটা ঘটনায় খুনের অভিযোগ এলাকাবাসীদের। খুনের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় বিশাল পুলিসবাহিনী। যদিও মৃতের আত্মীয়রা পুলিসকে মৃতদেহ উদ্ধার করতে বাধা দেয়। তাঁদের দাবি, দুই সন্তান সহ স্বামী ও স্ত্রীকে খুন করা হয়েছে। খুনিদের গ্রেফতার না করা পর্যন্ত মৃতদেহ উদ্ধার করা যাবে না। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পেশায় জমির কেনাবেচার কারবারের সঙ্গে যুক্ত ছিলেন অমিত মণ্ডল। বাড়ি থেকেই উদ্ধার হয় অমিত মণ্ডলের ঝুলন্ত দেহ। সঙ্গে স্ত্রী, ২ বছরের মেয়ে ও ১০ বছরের ছেলের নিথর দেহও। একই ঘরে ছিল ৪ জনের নিষ্প্রাণ দেহ। ইতিমধ্যেই এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, দাম্পত্য কলহের প্রতিশোধ সন্তানের উপর! ৭ বছরের ছেলের সঙ্গে চরম নৃশংস আচরণ মায়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.