Accident: মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু বাংলার ৪ পরিযায়ী শ্রমিকের

পরিযায়ী শ্রমিকদের প্রায় ৩২ জনের একটি দল পিকআপ ভ্যানে করে টাটানগর যাচ্ছিল।

Updated By: Nov 27, 2021, 06:55 PM IST
Accident: মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু বাংলার ৪ পরিযায়ী শ্রমিকের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : ভিন রাজ্যে কাজ করতে যাওয়ার পথে মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন বাংলার ৪ পরিযায়ী শ্রমিক। মৃতদের মধ্যে পুরুলিয়ার ৩ জন ও বাঁকুড়ার ১ জন পরিযায়ী শ্রমিক। 

জানা গিয়েছে, দুর্ঘটনায় মৃতদের মধ্যে দুজন পুরুলিয়ার বরাবাজারের সিন্দরী গ্রামের বাসিন্দা। নাম নির্মল মাহাতো, বয়স ৩৫ বছর এবং দুর্যোধন মাহাতো, বয়স ২৩ বছর। অপরজন লাকা গ্রামের বাসিন্দা চারু মাহাতো, বয়স ২৫ বছর। আরেকজনের নাম জানা না গেলেও, তিনি বাঁকুড়া জেলার খাতড়া এলাকার বাসিন্দা বলে সূত্রের খবর। এই ৪ জন সহ পরিযায়ী শ্রমিকদের প্রায় ৩২ জনের একটি দল শুক্রবার পিকআপ ভ্যানে করে ঝাড়খণ্ডের টাটানগর জংশনের উদ্দেশে রওনা দেয়। সেখান থেকে ট্রেন ধরে তাঁদের বিশাখাপত্তনমে যাওয়ার কথা ছিল। 

কিন্তু পশ্চিমবঙ্গের পুরুলিয়া পেরিয়ে ঝাড়খন্ডে প্রবেশ করার পরই পটমদার ধুসরা এলাকায় তাদের পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে উল্টে যায় বলে জানা গিয়েছে। দুর্ঘটনার জেরে পিকআপ ভ্যানে থাকা সকলেই কমবেশি আহত হন। স্থানীয় মানুষজনের সহযোগিতায় পটমদা থানার কমলপুর ফাঁড়ির পুলিস আহতদের উদ্ধার করে টাটার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকেরা ৩ জনকে মৃত বলে ঘোষণা করেন। চতুর্থজনের অবস্থা গুরুতর হওয়ায়, তাঁকে অন্যত্র স্থানান্তরিত করা হয়। সেখানে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন, Alipurduar: তন্ত্রসাধনার বলি? উদ্ধার স্কুলছাত্রের গলাকাটা দেহ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.