Bolpur Gang Rape: 'মেন্টাল ট্রমা রয়েছে,' বোলপুরের নির্যাতিতার চিকিৎসায় ৫ সদস্যের মেডিক্যাল বোর্ড

মানসিকভাবে এতটাই 'ট্রমাটাইজড' বা আতঙ্কিত তিনি। স্থির দৃষ্টিতে শুধু তাকিয়েই আছেন। 

Updated By: Apr 13, 2022, 06:36 PM IST
Bolpur Gang Rape: 'মেন্টাল ট্রমা রয়েছে,' বোলপুরের নির্যাতিতার চিকিৎসায় ৫ সদস্যের মেডিক্যাল বোর্ড
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : বোলপুরের নির্যাতিতার (Bolpur Gang Rape) শারীরিক ও মানসিক পরিস্থিতি পর্যবেক্ষণে রাখতে গঠন করা হল মেডিক্যাল বোর্ড। ৫ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডে আছেন ২ জন স্ত্রীরোগ বিশেষজ্ঞ, একজন মেডিসিন বিশেষজ্ঞ, একজন সাইকিয়াট্রি বিশেষজ্ঞ এবং একজন ফরেন্সিক মেডিসিন বিশেষজ্ঞ। বৃহস্পতিবার মেডিক্যাল বোর্ড ফের দেখবে নির্যাতিতাকে। বর্তমানে তাঁকে SSKM-এ গাইনি HDU-তে রাখা হয়েছে। তার মেন্টাল ট্রমা রয়েছে।

পাশবিক নির্যাতন কেড়ে নিয়েছে তাঁর কথা বলার ক্ষমতা, শক্তি, ইচ্ছেটুকুও। 'নরকযন্ত্রণা'র সামিল সেই বীভৎস অভিজ্ঞতার পর থেকে আর যেন কথা-ই বলতে চাইছেন না বোলপুরের নির্যাতিতা (Bolpur Gang Rape)। মানসিকভাবে এতটাই 'ট্রমাটাইজড' বা আতঙ্কিত তিনি। স্থির দৃষ্টিতে শুধু তাকিয়েই আছেন। হাসপাতাল সূত্রে খবর, চিকিৎসকরা খুব কষ্ট করে নামমাত্র কথা বলাতে পেরেছেন তাকে দিয়ে। মঙ্গলবার রাতে ওই যুবতীর একটি অস্ত্রোপচার করা হয়। রক্তপাত বন্ধের জন্য অস্ত্রোপচার করা হয় ওই যুবতীর। এরপর আজ গঠন করা হল মেডিক্যাল বোর্ড।

বীরভূমের বোলপুরের মুলুক এলাকায় আদিবাসী পাড়ার বাসিন্দা নির্যাতিতা ওই যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বাবা সহ ৪ জনের বিরুদ্ধে (Bolpur Gang Rape)। অভিযোগ, বাড়িতে মদ, জুয়ার আসর বসাত নির্যাতিতার বাবা। সেই আসরে প্রচুর ধার বাকি হয়ে যায়। এরপরই ওই যুবতীকে ধর্ষণ করে তাঁর বাবা সহ ৪ জন। অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের মধ্যে দীপ্তি ঘোষ বলে একজন স্থানীয় তৃণমূল নেতাও রয়েছে বলে পুলিস সূত্রে খবর।

আরও পড়ুন, Haskhali Rape Case: 'ফাঁসি চাই', হাঁসিখালিকাণ্ডে CBI তদন্তে 'বিচার' প্রার্থনা নির্যাতিতার মায়ের

Deoghar Ropeway Accident: 'বোতলেই প্রস্রাব, জলের দরকার হলে সেটাই...' ভয়াবহ অভিজ্ঞতা শোনাল মালদার ২ পরিবার

Nabadwip Murder: বিবাহ বহির্ভূত সম্পর্কে তিক্ততাতেই খুন মহিলা? নবদ্বীপে গ্রেফতার খুনি

Narendrapur: বিয়ে-সন্তান লুকিয়ে 'শারীরিক সম্পর্ক', 'ঘনিষ্ঠ মুহূর্তে'র ছবি-ভিডিও ভাইরাল করল যুবক!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.