নাতনির বয়সী মেয়েকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৭২ বছরের বৃদ্ধ

সপ্তম শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেল সত্তরোর্ধ্ব এক বৃদ্ধের বিরুদ্ধে।

Updated: Jan 11, 2019, 04:46 PM IST
নাতনির বয়সী মেয়েকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৭২ বছরের বৃদ্ধ

নিজস্ব প্রতিবেদন: সপ্তম শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেল সত্তরোর্ধ্ব এক বৃদ্ধের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদিয়া ধানতলা থানার শ্রীরামপুরে। অভিযোগ, গতকাল দুপুরে প্রতিবেশী সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে বাড়িতে ডেকে যৌন নির্যাতন করেন লক্ষণ রায় নামে ৭২ বছরের এক বৃদ্ধ। বৃদ্ধের পরিবারের অন্যান্য সদস্যরা সেই সময় বাড়িতে কেউ ছিলেন না।

আরও পড়ুন- হাসপাতাল থেকে নিখোঁজ রোগীর দেহ মিলল রেললাইনে

একা থাকার সুযোগ নিয়ে বাড়ির পাশের ১২ বছর বয়সী এক ছাত্রীকে ঘরে ডেকে এনে ঘরের দরজা বন্ধ করে তার সঙ্গে যৌন নির্যাতন করেন বলে অভিযোগ। বিষয়টি জানাজানি হতে ওই ছাত্রীর পরিবার ধানতলা থানায় খবর দেন। তারপর পুলিস এসে তাকে গ্রেফতার করে।

আরও পড়ুন- সরকারি স্কুলের করুণ ছবি! শিক্ষক আছে, পড়ুয়া নেই

এই ঘটনায় শুক্রবার সকালে বৃদ্ধের পরিবারের পক্ষ থেকে বেশ কয়েকজন সদস্য ছাত্রীর বাড়িতে গিয়ে কয়েক জনকে মারধর করে বলে অভিযোগ। এর ফলে চারজন আহত হন। রানাঘাট মহকুমা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তিন জনকে ছেড়ে দিলেও একজন চিকিৎসাধীন। সকালের মারামারির ঘটনায় গ্রামবাসীরা এককাট্টা হয়ে বৃদ্ধের বাড়ি ভাঙচুর করে বলে অভিযোগ। যদিও ওই বৃদ্ধের পরিবারের সাফাই, জমি নিয়ে বিবাদের কারণে বৃদ্ধ লক্ষণ রায়কে মিথ্যা অপবাদ দিয়ে ফাঁসানো হচ্ছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।