জলপাইগুড়িতে পুলিসের ওপর হামলায় সরকারি কর্মীসহ ৮ জন গ্রেফতার

ধূপগুড়ির জোড়াপানিতে পুলিশের ওপর হামলার ঘটনায় এক সরকারি কর্মীসহ গ্রেফতার ৮। জেলার বিভিন্ন থানায়  শতাধিক ব্যক্তির নামে অভিযোগ। ধৃত ৮ জনের ১০ দিনের জেল হেফাজত দিলো জলপাইগুড়ি সি যে এম এর আদালত। 

Updated By: Dec 8, 2018, 08:29 PM IST
জলপাইগুড়িতে পুলিসের ওপর হামলায় সরকারি কর্মীসহ ৮ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদন: ধূপগুড়ির জোড়াপানিতে পুলিশের ওপর হামলার ঘটনায় এক সরকারি কর্মীসহ গ্রেফতার ৮। জেলার বিভিন্ন থানায়  শতাধিক ব্যক্তির নামে অভিযোগ। ধৃত ৮ জনের ১০ দিনের জেল হেফাজত দিলো জলপাইগুড়ি সি যে এম এর আদালত। 

গতকাল ধূপগুড়ি জোড়াপানিতে কোচবিহারমুখী বিজেপি সমর্থক বোঝাই গাড়িগুলি আটকে দেয় পুলিশ। এরপরে বাদানুবাদ থেকে শুরু হয় পাথর বৃষ্টি ও লাঠি নিয়ে পুলিশের ওপর হামলা। ঘটনায় ২০ জন পুলিসকর্মী যখম হন। চোখে পাথরের আঘাত লাগে অতিরিক্ত পুলিশ সুপার ( গ্রামীণ) ডেন্ড্রুপ শেরপার। গুরুতর আহত অবস্থায় শিলিগুড়িতে চিকিৎসাধীন রয়েছেন তিনি। ১২ জন পুলিশ কর্মী ধূপগুড়ি হাসপাতালে চিকিৎসাধীন।

বিজেপি নেতা তপন রায় জানান, গতকাল কোচবিহারে অমিত শার সভায় আমাদের গাড়ি যাচ্ছিলো।  কিন্তু আজ আমাদের যে সব কর্মীদের গ্রেফতার করা হয়েছে তারা আদৌ গতকাল সেখানে উপস্থিত ছিল না। আমরা আইনি পদক্ষেপ নিচ্ছি। 

কোচবিহারে বিজেপি সভাস্থল 'হিন্দু মতে' শুদ্ধিকরণ করল তৃণমূল

গ্রেফতার সরকারি কর্মচারী অলীক দত্ত জানান, একসময় আমি বিজেপি করতাম। গতকাল আমি জোড়াপানি যাইনি। আমি অফিসেই ছিলাম। তবুও রাতে আমার বাসায় বিশাল পুলিশ বাহিনী এসে আমাকে গ্রেফতার করে। 

জলপাইগুড়ি পুলিস সুপার অমিতাভ মাইতি জানান, ঘটনায় পর আমরা তদন্তে নেমে জেলার বিভিন্ন এলাকার সিসিটিভি ও মোবাইল ফুটেজ দেখে ৮ জনকে সনাক্ত করে তাদের গ্রেফতার করে আদালতে পাঠিয়েছি। এরা পুলিশের ওপর হামলা, সরকরি সম্পত্তি ক্ষতি করেছে। ফুটেজ দেখে আরো সনাক্তকরনের কাজ চলছে। আরো গ্রেফতার করা হবে।

অপ্রীতিকর ঘটনা এড়াতে আজ জলপাইগুড়ি শহরে র‍্যাফসহ বিশাল পুলিস বাহিনী রুটমার্চ করে। 

.