বুকে 'BJP-র ব্যাজ', Nandigram-এ বোমা-সহ যুবককে আটক করল পুলিস

নিরীহ যুবককে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে, পাল্টা দাবি গেরুয়াশিবিরের।

Updated By: Jan 10, 2021, 04:13 PM IST
বুকে 'BJP-র ব্যাজ', Nandigram-এ বোমা-সহ যুবককে আটক করল পুলিস

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটের আগে ফের নজরে নন্দীগ্রাম (Nandigram)। শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) অফিসে হামলার পর এবার এক যুবকের ব্য়াগ থেকে বোমা উদ্ধার করল পুলিস। ওই যুবক বিজেপি (BJP) কর্মী বলে অভিযোগ। তাকে আটক করেছে পুলিস। নিরীহ যুবককে মিথ্যা মামলায় ফাঁসিয়ে রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা করেছে তৃণমূল, পাল্টা অভিযোগ বিজেপির।

জানা গিয়েছে, ওই যুবকের নাম সমীরণ গিরি (Samiran Giri)। ররিবার সকালে স্থানীয় কেন্দেমারী গ্রাম পঞ্চায়েত এলাকার হোসেনপুরে একটি মাঠে ফুটবল ম্যাচ চলছিল। তখন মাঠের পাশে একটি ব্যাগ কাঁধে নিয়ে ঘোরাঘুরি করছিলেন সমীরণ গিরি। তাঁকে দেখে সন্দেহ হয় তৃণমূলকর্মীদের। তাঁদের দাবি, সমীরণের বুকে বিজেপির ব্যাজ লাগানো ছিল। এরপর তল্লাশির চালিয়ে ওই যুবকের পকেট থেকে একটি চুরি ও ব্যাগ থেকে দুটি বোমা উদ্ধার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। অভিযুক্তকে যুবককে আটক করা হয়েছে। বোমা দুটি নিষ্ক্রিয় করেছে পুলিস। বিজেপির (BJP) পাল্টা দাবি, নন্দীগ্রামে (Nandigram) নোংরা রাজনীতি শুরু করেছে তৃণমূল (TMC)। নিরীহ যুবককে মিথ্যা মামলায় ফাঁসিয়ে রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা করা হচ্ছে।

আরও পড়ুন: 'এই মাইনেয় সংসার চলে না', অভাবের তাড়নায় বিষ খেয়ে আত্মঘাতী পার্শ্বশিক্ষক

উল্লেখ্য, বিজেপিতে (BJP) যোগ দেওয়ার পর শুক্রবার নন্দীগ্রামে (Nandigram) প্রথম জনসভা করেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তারপর শনিবার তাঁর অফিসে ভাঙচুর চালায় দুষ্কৃতীরা। আসবাবপত্র ও বাইক ফেলে দেওয়া হল পুকুরে। কোনওরকমে পালিয়ে বাঁচলেন অফিসের কর্মীরা। ঘটনায় অভিযোগে তির তৃণমূলের (TMC) দিকে। অভিযোগ অস্বীকার করেছে রাজ্যের শাসকদল।

.