Birbhum: চুরির অপবাদে গ্রামছাড়া বিজেপি কর্মী, ভেঙে দেওয়া হল বাড়িও!

অভিযোগের তির তৃণমূলের দিকে। থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত ব্যক্তি।

Updated By: Oct 15, 2023, 08:30 PM IST
Birbhum: চুরির অপবাদে গ্রামছাড়া বিজেপি কর্মী, ভেঙে দেওয়া হল বাড়িও!

প্রসেনজিৎ মালাকার: বিজেপি করায় চুরির অপবাদে গ্রামছাড়া? ভেঙে দেওয়া হল বাড়িও? অভিযোগের তির তৃণমূলের দিকে। পুলিসের দ্বারস্থ আক্রান্ত ব্যক্তি। ঘটনাস্থল, বীরভূমের পাড়ুই।

আরও পড়ুন:  Child Racket: ফের বাদুড়িয়ায় শিশু চুরি! ২৪ ঘণ্টার মধ্যে ১৫ দিনের সদ্যোজাতকে উদ্ধার করে মায়ের কোলে ফেরাল পুলিস

স্থানীয় সূত্রে খবর, পাড়ুইয়ের মাখরা গ্রামের বাসিন্দা জিয়ার আলি। দীর্ঘদিনের বিজেপি কর্মী তিনি। কিন্তু এখন গ্রামছাড়া জিয়ার! এমনকী, জিসিপি চালিয়ে গুঁড়িয়ে বাড়িও গুঁড়িয়ে দেওয়া হয়েছে অভিযোগ। কেন? গতকাল, শনিবার রাতে এলাকার একটি পুকুর মাছ চুরি করতে নাকি হাতনাতে ধরা পড়েন ওই বিজেপি কর্মী। তারজেরেই এই ঘটনা।  

এদিকে স্থানীয়  স্থানীয় তৃণমূল নেতা শেখ শাজাহান ও তার অনুগামীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন জিয়ার। তাঁর দাবি, 'আমাকে তুলে নিয়ে যায়, মারধর করে। তখন ১টা। আমাকে বলছে, তোকে ৬টার মধ্যে গ্রাম ছেড়ে চলে যেতে হবে। না গেলে, তোর ঘরদোর জ্বালিয়ে দেব। তখন সাড়ে ৬টা-৭টা বাজে। জিসিপি এনে চালিয়ে দিল। আমরা এখন  থাকব কোথায়! সেটাই চিন্তা'।

আরও পড়ুন:  ATM Fraud: পুলিসের জালে এটিএম প্রতারক, উদ্ধার ৩২ কার্ড

অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের ইলামবাজার ব্লক সভাপতি ফজলুর রহমান। তিনি বলেন, 'মাখড়ায় যে ঘটনা ঘটেছে, সেটা মাছ চুরিকে কেন্দ্র করে। বিজেপি বলছে, আমাদের লোক। কিন্তু বিজেপির লোক নয়, গ্রামবাসীকে মাছ চুরি করায় গ্রামের মানুষের রোষে পড়েছে। এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.