ATM Fraud: পুলিসের জালে এটিএম প্রতারক, উদ্ধার ৩২ কার্ড

ATM Fraud: পুলিসকে সে জানিয়েছে বিভিন্ন এটিএমের সামনে দাঁড়িয়ে প্রতারকের ছক কষে। সুযোগ পেলেই কার্ড পালটে টাকা হাতিয়ে নেওয়ার মতো কাজ করে তারা

Updated By: Oct 15, 2023, 05:00 PM IST
ATM Fraud: পুলিসের জালে এটিএম প্রতারক, উদ্ধার ৩২ কার্ড

নারায়ণ সিংহ রায়: একাধিক ভাষায় পারদর্শী। নিমেষে মানুষকে কথার ছলে নিজের আয়ত্তে আনা এদের বাঁ হাতের খেলা। এরা অধিকাংশই বিহারের বাসিন্দা। প্রথমে এরা গ্রুপ করে ঢোকে শহর শিলিগুড়িতে। তার পরেই চলে এটিএমের উপর নজরদারি। মূলত এটিএমে টাকা তোলায় কম পারদর্শী মানুষকেই এদের বেশি পছন্দ। এমনই এক এটিএম প্রতারককে গ্রেফতার করল এনজেপি থানার সাদা পোশাকের পুলিস।

আরও পড়ুন-নবরাত্রির জন্য নতুন গান লিখলেন প্রধানমন্ত্রী! বললেন, 'আসুন, উৎসবের ছন্দে মাতুন'...

গত শনিবার বিকেলে শিলিগুড়ি লেকটাউনের কাছে একটি এটিএমের সামনে দাঁড়িয়ে প্রতারণার ছক কষছিল এক প্রতারক। পুলিসের তার প্রতি সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করলে তার কাছ থেকে উঠে আসে চাঞ্চল্যকর  তথ্য। জিজ্ঞাসাবাদে পুলিস জানতে পারে ধৃত ব্যাক্তির নাম রহিত রজক, সে বিহারের গোপালগঞ্জের বাসিন্দা। তার কাছ থেকে উদ্ধার হয় ৩২টি বিভিন্ন ব্যাংকের এটিএম কার্ড।

পুলিসকে সে জানিয়েছে বিভিন্ন এটিএমের সামনে দাঁড়িয়ে প্রতারকের ছক কষে। সুযোগ পেলেই কার্ড পালটে টাকা হাতিয়ে নেওয়ার মতো কাজ করে তারা। তার পরেই গা ঢাকা দেয় বিহারে। তাকে জলপাইগুড়ি আদালতে পাঠিয়ে তদন্তের স্বার্থে রিমান্ডের আবেদন জানাচ্ছে পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

 

.