Falta Suicide: ফলতায় সপরিবারের আত্মহত্যার চেষ্টা ব্যবসায়ীর, স্ত্রীর মৃত্যু

পরিবার সূত্রে খবর, সম্প্রতি ব্যবসায় মন্দা দেখা দিয়েছিল। পরিবারের আর্থিক অনটনও বাড়ছিল। সেকারণেই মানসিক অবসাদে ভুগছিলেন বাবা, মা ও ছেলে!

Updated By: Apr 12, 2023, 04:23 PM IST
Falta Suicide:  ফলতায় সপরিবারের আত্মহত্যার চেষ্টা ব্যবসায়ীর, স্ত্রীর মৃত্যু

নকিবুদ্দিন গাজী: ব্য়বসায় মন্দা? আর্থিক অনটনের জেরে মানসিক অবসাদ? বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন স্বামী-স্ত্রী। সঙ্গে বিশেষভাবে সক্ষম ছেলেও! মৃত্যু হল মায়ের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি বাবা ও ছেলে। দুর্গাপুরের পর এবার দক্ষিণ ২৪ পরগনার ফলতা।

জানা গিয়েছে, ফলতার চন্ডিদেউল গ্রামের বাসিন্দা ছিলেন অরবিন্দ সামন্ত। স্ত্রী শোভা ও ছেলের আয়ুর্বেদিক ঔষধের ব্যবসা করতেন তিনি। কিন্তু সম্প্রতি সেই ব্যবসায় নাকি মন্দা দেখা দিয়েছিল! ফলে পরিবারের আর্থিক অনটনও বাড়ছিল। আর তাতেই ঘটল বিপত্তি।

মঙ্গলবার রাতে বাড়িতে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন অরবিন্দ, শোভা ও তাঁদের ছেলে জয়ন্ত। এরপর যখন ঘটনাটি জানাজানি হয়, তখন ৩ জনকে ডায়মন্ড হারবার হাসপাতালে নিয়ে যান পরিবারের লোকেরাই। হাসপাতালে শোভাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। স্বামী ও ছেলের অবস্থাও আশঙ্কাজনক। ডায়মন্ড হারবার হাসপাতালেই চিকিৎসাধীন দু'জনেই।

আরও পড়ুন: Abhishek Banerjee: 'দু-সাংসদকে এলাকায় দেখা যায় না', বিজেপির 'আচ্ছে দিন' নিয়ে সৌমিত্রদের কটাক্ষ অভিষেকের

ঠিক কারণে আত্মহত্যার চেষ্টা? পরিবার সূত্রের খবর, সংসারে আর্থিক অনটনের কারণে মানসিক অবসাদ ভুগছিলেন বাবা, মা ও ছেলে। মৃত শোভা সামন্ত দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। শুরু হয়েছে তদন্ত।

এর আগে, একই পরিবারের ৪ জনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছিল দুর্গাপুরে। শহরের কুরুড়িয়া ডাঙার মিলন পল্লির একটি বাড়ি থেকে উদ্ধার হয়েছিল গৃহকর্তা অমিত মণ্ডলের ঝুলন্ত দেহ। বিছানায় পড়ে ছিল তাঁর স্ত্রী ও দুই ছেলের নিথর দেহ। কীভাবে মৃত্যু? তদন্তে নেমে সোশ্য়াল মিডিয়া একচি সুইসাইড নোটের হদিশ পায় পুলিস। সেই লেখাতেই অমিত, তাঁর মা সহ মামার বাড়ির বেশ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে। অমিতের শ্বশুরবাড়ি তথা স্ত্রী রূপার বাপের বাড়ির লোকদেরও দাবি, ওই ৪ জনকে খুন করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.