Abhishek Banerjee: 'দু-সাংসদকে এলাকায় দেখা যায় না', বিজেপির 'আচ্ছে দিন' নিয়ে সৌমিত্রদের কটাক্ষ অভিষেকের

আগামী পঞ্চায়েত ও লোকসভায় ধর্ম নাকি নিজেদের অধিকারের জন্য ভোট দেবেন তা ঠিক করতে হবে আপনাদেরই।  আবাস যোজনায় ১১ লক্ষ ৩৫ হাজার প্রাপক। প্রাপকদের নাম কেন্দ্রের কাছে পাঠিয়েছে। তালিকায় ভুল আছে কিনা দেখাক? সেই তালিকায় যদি ভুল থাকে তাহলে কথা দিচ্ছি আর ভোট চাইতে আসব না। 

Updated By: Apr 12, 2023, 03:41 PM IST
Abhishek Banerjee: 'দু-সাংসদকে এলাকায় দেখা যায় না', বিজেপির 'আচ্ছে দিন' নিয়ে সৌমিত্রদের কটাক্ষ অভিষেকের
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাঁকুড়ার ওন্দায় জনসভা করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abishek Banerjee)। এদিন তিনি অধিকার আদায়ে মমতার হাত শক্ত করতে হবে বলে আহ্বান জানান। তৃণমূলের সর্বভারতীয় সহ সভাপতি এদিন মঞ্চ থেকেই বলেন, 'মা,বোন, সহযোদ্ধাদের নতমস্তকে প্রণাম যারা ৪২ ডিগ্রির এই দাবদাহেও ময়দান ছাড়েননি। মানুষের অধিকার দিল্লি থেকে ছিনিয়ে আনব। ২০১৯ সালে যারা আচ্ছে দিনের অপেক্ষায় বিজেপিকে ভোট দিয়েছিলেন কিন্তু চার বছরেও আচ্ছে দিন আসেনি। তবে প্রতি মূহুর্তে আপনাদের পাশে আছি।' 

আরও পড়ুন, Birbhum: অনুব্রত জেলে যেতেই খোলসের বাইরে লাল ব্রিগেড, পুলিসকে গুরুতর হুমকি সিপিএমের

বিজেপিকে নিশানা করে অভিষেকের তোপ, আপনারা ভেবেছিলেন গ্রামে গ্রামে মোদী সরকার চাকরির ব্যবস্থা করবে, ভেবেছিলেন কৃষক-শ্রমিক তার অধিকার পাবে, পেট্রোলের দাম কমবে। কিন্তু কী দেখেছেন? সৌমিত্র খাঁদের এলাকায় দেখা যায়নি। দুই সাসংদকে এলাকায় দেখা যায় না। তবে আপনার দুঃখের দিনে পাশে তৃণমূল রয়েছে। বাংলার মানুষের উপর অত্যাচার করেছে সিপিএম। দিদির আমলে গ্রামে গ্রামে জলের পরিষেবা পৌঁছে গিয়েছে। ১০ বছর আগে এখনকার পরিবেশ ছিল?

অভিষেকের বক্তব্য, ধর্মের ভিত্তিতে যদি ভোট দেন তাহলে এ অবস্থা হবে। আপনার অধিকার পাবেন না। মোদীরজির রামমন্দির, ৫৬ইঞ্চি ছাতির উপর ভরসা করেছেন তারা বুঝেছেন খাল কেটে কুমির এনেছেন। একটা গণতন্ত্রে কোনও দল শেষ কথা বলে না। মানুষই শেষ কথা। তাই মানুষ সার্টিফিকেট দিলে তবেই প্রার্থী করা হবে। আপনারা যাঁকে চাইছেন তাঁকেই প্রার্থী করা হবে। 

অভিষেক এদিন বলেন, আগামী পঞ্চায়েত ও লোকসভায় ধর্ম নাকি নিজেদের অধিকারের জন্য ভোট দেবেন তা ঠিক করতে হবে আপনাদেরই।  আবাস যোজনায় ১১ লক্ষ ৩৫ হাজার প্রাপক। প্রাপকদের নাম কেন্দ্রের কাছে পাঠিয়েছে। তালিকায় ভুল আছে কিনা দেখাক? সেই তালিকায় যদি ভুল থাকে তাহলে কথা দিচ্ছি আর ভোট চাইতে আসব না। হার্মাদ বাহিনী বাঁকুড়ায় অত্যাচার চালিয়েছে। গ্রামের মানুষের হকের টাকা চাই। ১০০ দিনের টাকা বন্ধ করে দিয়েছে কেন্দ্র। বাংলায় হেরে প্রতিশোধ নিয়ে আটকে রেখেছে। ১ লক্ষ কোটি টাকা বকেয়া আটকে রেখেছে। কতবার বলেছে সৌমিত্র খাঁ? দুয়ারে রেশন নিয়ে হাইকোর্টে মামলা। আইনি জটিলতা তৈরি করেছে।

আরও পড়ুন, অভিনেতা বিধায়ক লাভলির বিরুদ্ধে গুরুতর অভিযোগ, জল গড়াল আদালত পর্যন্ত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.