Murder: বাঁকুড়ায় খুন কলেজ পড়ুয়া? রেললাইনে পাওয়া গেল দেহ

বাঁকুড়ার ছাতনার শুশুনিয়া কৃষি বিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন তিনি। কলেজের হস্টেলে থেকেই পড়াশোনা করতেন।

Updated By: Jun 24, 2022, 09:39 PM IST
Murder: বাঁকুড়ায় খুন কলেজ পড়ুয়া? রেললাইনে পাওয়া গেল দেহ

মৃত্য়ুঞ্জয় দাস: কীভাবে মৃত্যু? রেললাইনে পাওয়া গেল কলেজ পড়ুয়ার দেহ। ছেলেকে খুন করা হয়েছে, দাবি পরিবারের। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার ছাতনায়।

জানা গিয়েছে, মৃতের নাম সুপ্রকাশ বেরা। বাড়ি, পশ্চিম মেদিনীপুরের বেলদা থানা ধানেশ্বরপুরে। বাঁকুড়ার ছাতনার শুশুনিয়া কৃষি বিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন সুপ্রকাশ। কলেজের হস্টেলে থেকে পড়াশোনা করতেন তিনি।

আরও পড়ুন: Malda Rape And Murder: শ্বাসরোধ করে খুনের আগে ধর্ষণ! মালদায় ছাত্রী নিখোঁজ কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য

রেল সূত্রে খবর, এদিন সকালে ছাতনা স্টেশনের কাছে ওই কলেজ পড়ুয়ার দেহ পড়ে থাকতে দেখেন ডাউন শিরোমণি এক্সপ্রেসের চালক। বাঁকুড়া GRP-তে খরব দেন তিনি। এরপর দেহটি উদ্ধার করে, ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয় বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

আরও পড়ুন: Howrah Train Service: রিষড়ায় রেল গেট বিকল, হাওড়া-বর্ধমান মেইন শাখায় বন্ধ ট্রেন চলাচল

এদিকে খবর পেয়ে সন্ধ্যায় ছাতনায় পৌঁছন মৃতের পরিবারের লোকেরা। তাঁদের দাবি, মাস ছয়েক কলেজের হস্টেলে Ragging-র শিকার হয়েছিলেন সুপ্রকাশ। চুল কেটে নেওয়া হয়েছিল! খুনের অভিযোগ করেছেন তাঁরা। প্রাথমিক তদন্তে পুলিসের অবশ্য অনুমান, ট্রেনে কাটা পড়েই মারা গিয়েছেন সুপ্রকাশ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.