Malda Rape And Murder: শ্বাসরোধ করে খুনের আগে ধর্ষণ! মালদায় ছাত্রী নিখোঁজ কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য

পরিত্যক্ত বাড়ির বারান্দায় ফোঁটা ফোঁটা রক্তের দাগ। ঘরের ভিতরেও দেখা যায় রক্তের দাগ। উদ্ধার হয় মেয়েদের অন্তর্বাসও।

Updated By: Jun 24, 2022, 07:20 PM IST
Malda Rape And Murder: শ্বাসরোধ করে খুনের আগে ধর্ষণ! মালদায় ছাত্রী নিখোঁজ কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য
নিজস্ব চিত্র

রণজয় সিংহ:  মালদায় (Malda) একাদশ শ্রেণির ছাত্রী খুনের (Murder) ঘটনায় উঠে এল নয়া তথ্য। শ্বাসরোধ করে খুন করার আগে 'প্রেমিকা'কে ধর্ষণ (Rape) করেছিল অভিযুক্ত 'প্রেমিক' (Lover) শামিম আক্তার। ধৃত 'প্রেমিক'কে পুলিসি জেরায় সামনে এল এই তথ্য। এর পাশাপাশি ময়নাতদন্তের রিপোর্টেও স্পষ্টভাবে উল্লেখ রয়েছে ধর্ষণের কথা।

ঘটনাটি ঘটে ১৮ জুন, শনিবার। পুরাতন মালদার বাসিন্দা ১৬ বছরের ওই নাবালিকা স্থানীয় হাইস্কুলে একাদশ শ্রেণিতে পড়ত। তার সঙ্গে গ্রামেরই এক যুবকের প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে। সেদিন রাতে প্রেমিকের ফোন পেয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় ওই ছাত্রী। তারপর থেকেই তার আর কোনও খোঁজ মিলছিল না। পরদিন ওই ছাত্রীর মা মালদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের আঙুল ওঠে 'প্রেমিক' ও তার বাবার দিকে। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত 'প্রেমিক' ও তার বাবাকে আটক করে পুলিস। নিখোঁজ ছাত্রীর খোঁজে শুরু হয় তল্লাশি।

এরপর ২২ জুন, বুধবার ওই ছাত্রীর বাড়ির পিছনেই একটি পরিত্যক্ত বাড়ির বারান্দায় ফোঁটা ফোঁটা রক্তের দাগ দেখতে পান গ্রামবাসীরা। ঘরের ভিতরেও দেখা যায় রক্তের দাগ। শুধু তাই নয়, ঘর থেকে কোনও ভারী জিনিস টেনে-হিঁচড়ে নিয়ে যাওয়ার চিহ্নও চোখে পড়ে। পাশাপাশি উদ্ধার হয় নিখোঁজ ছাত্রীর ব্যাগ ও মেয়েদের একটি অন্তর্বাসও। ব্যাগের ভিতর মেলে একটি চিঠিও।

ওই চিঠির সূত্র ধরে ধৃত যুবককে জেরা করতেই এরপর পর্দাফাঁস হয় ছাত্রীর অন্তর্ধান রহস্যের। সামনে আসে আসল ঘটনা। পুলিসি জেরায় একসময় ভেঙে পড়ে ধৃত 'প্রেমিক' ওই ছাত্রীকে খুনের কথা স্বীকার করে নেয়। পুলিসকে জানায়, অন্য যুবকের সঙ্গে সম্পর্কের জেরেই ওই ছাত্রীকে খুন করেছে সে। তারপর পুকুরে একটি গাছের শিকড়ের তলায় দেহ চুবিয়ে রেখেছে।

এরপরই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিস। ময়নাতদন্তের রিপোর্টে সামনে আসে ওই ছাত্রীকে ধর্ষণের প্রমাণ। এখন তদন্তকারীদের অনুমান, ধৃত যুবক একা এই কাজ করেনি। আর কে কে এই ঘটনায় জড়িত, তা খতিয়ে দেখছে পুলিস। ধৃতের বিরুদ্ধে ৩৬৪ (খুনের উদ্দেশ্যে অপহরণ), ৩০২ (খুন), ২০১ (মৃতদেহ লোপাটের চেষ্টা) এবং পকসো আইনের ৬ ধারায় মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন, Murshidabad: বোরখা পরে মহিলার ছদ্মবেশ! প্রেমিকার হস্টেলে ঢুকে 'চরম' শিক্ষা পেলেন তরুণ

Kolkata Couple Suicide Exclusive: শুধু উইল-ইমেল নয়, কবরের জায়গা-কফিন বাক্স কিনে আত্মঘাতী বাঁশদ্রোণীর যুগল!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.