শ্বশুরবাড়ির পাড়াতেই পাত্রী দেখতে গেলেন জামাই, তারপর যা ঘটল...

নদিয়ার চাকদার যশড়ার বাসিন্দা বছর ৩২ এর মানস পালের সঙ্গে দু'বছর আগে দেখাশোনা করে বিয়ে হয় শান্তিপুরের বাগানেপাড়ার দিপালী পাল এর সঙ্গে।

Updated By: Jan 2, 2019, 04:20 PM IST
শ্বশুরবাড়ির পাড়াতেই পাত্রী দেখতে গেলেন জামাই, তারপর যা ঘটল...

নিজস্ব প্রতিবেদন: ঘরে রয়েছে স্ত্রী-সন্তান। তবুও প্রেম কী আর বাধ মানে। শ্বশুরবাড়ির এলাকারই এক যুবতীর প্রেমে হাবুডুবু তিনি। ঠিক করে ফেলেন তাঁর সঙ্গে বিয়েও। দিনক্ষণ মেনে শ্বশুরবাড়ি এলাকায় এক মহিলাকে বিয়ে করে গিয়ে বেকায়দায় জামাই। পায়ে শিকল পড়িয়ে জামাইকে  ঘরে তালাবন্দি করে রাখলেন শ্বশুরবাড়ির সদস্যরা।  নদিয়ার শান্তিপুরের বাগানপাড়া এলাকায়।

আরও পড়ুন: দমদম খুনে ব্যবহৃত বাইক বাজেয়াপ্ত, উঠে এল নয়া তথ্য

নদিয়ার চাকদার যশড়ার বাসিন্দা বছর ৩২ এর মানস পালের সঙ্গে দু'বছর আগে দেখাশোনা করে বিয়ে হয় শান্তিপুরের বাগানেপাড়ার দিপালী পাল এর সঙ্গে। অভিযোগ দেড় মাস আগে শান্তিপুরে বাপের বাড়ি চলে আসেন দিপালী।  এক মাস আগে এক  কন্যাসন্তানের জন্ম দেন। তারপর থেকে স্বামী কোন যোগাযোগ করেননি স্ত্রীর সঙ্গে।

‘কেন্দ্রের প্রকল্প নিজের নামে চালাচ্ছে তৃণমূল'

মঙ্গলবার  দুপুরে  শ্বশুরবাড়ির পাশে দু-তিনটি বাড়ির পরে একটি বাড়িতে নতুন করে বিয়ে করবে বলে পাত্রী দেখতে আসেন জামাই। খবর পেয়ে শ্বশুর এবং মেয়ে গিয়ে জামাইকে শ্বশুর বাড়িতে নিয়ে এসে ঘরের মধ্যে আটকে রাখে। এরপর সকালে স্থানীয় বাসিন্দারা জামাইকে পায়ে শিকল দিয়ে তালা বন্দি করে রেখে দেন । পরে শান্তিপুর থানায় খবর দিলে পুলিশ এসে জামাইকে উদ্ধার করে।

.