Durga Puja 2022: ঠাকুর দেখতে নিয়ে গিয়ে খুন? দশমীতে রেললাইনে মিলল নাবালিকা দেহ

নবমীতে ঠাকুর দেখতে গিয়ে আর বাড়ি ফেরেনি ওই নাবালিকা। দেহ উদ্ধারের পর, মৃতের বন্ধুকে ল্যাম্পপোস্টে বেঁধে বেধড়ক মারধর করলেন স্থানীয় বাসিন্দারা।

Updated By: Oct 5, 2022, 09:00 PM IST
Durga Puja 2022:  ঠাকুর দেখতে নিয়ে গিয়ে খুন? দশমীতে রেললাইনে মিলল নাবালিকা দেহ

বিধান সরকার: পুজোয় ঠাকুর দেখতে নিয়ে খুন? দশমীর সকালে রেললাইনে পাওয়া গেল নাবালিকার দেহ। অভিযুক্তকে ল্যাম্পপোস্টে বেঁধে বেধড়ক মারধর করলেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থল, হুগলির শেওড়াফুলি।

জানা গিয়েছে, মৃতের নাম রুবি কুমারী। বাড়ি, শেওড়াফুলির খড়পাড়ায় এলাকায়। মঙ্গলবার, নবমীর দিন শেখ রাজা নামে এক যুবকের সঙ্গে ঠাকুর দেখতে গিয়েছিল সে। তারপর? পরিবারের লোকেদের জানিয়েছেন, রাতে আর বাড়ি ফেরেনি রুবি। এদিন সকালে শেওড়াফুলি স্টেশনের ৩ ও ৪ নম্বর গেটের মাঝে রেললাইনে ওই কিশোরীর দেহ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে দেহটি উদ্ধার করে জিআরপি। কীভাবে মৃত্যু? পরিবারের লোকেদের অভিযোগ, ঠাকুর দেখার নাম করে নিয়ে গিয়ে মেয়েকে খুন করেছে শেখ রাজাই। ঘটনার পর অভিযুক্তকে হাতেনাতে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। এরপর ল্যাম্পপোস্টে বেঁধে শুরু হল বেধড়ক মারধর! পুলিস গিয়ে ওই তরুণকে উদ্ধার করে। এখন শ্রীরামপুরে ওয়ালস হাসপাতালে ভর্তি সে।

আরও পড়ুন: ভক্তিভরে চুরি! মা দুগ্গাকে প্রণাম ঠুকে ব্যাগভর্তি জিনিস হাতিয়ে চম্পট চোরের

এর আগে, আলিপুরদুয়ারে ধর্ষণের জেরে এক নাবালিকার মৃত্যুর অভিযোগ ওঠেছিল। অভিযোগ, আলিপুরদুয়ারের কালচিনি ব্লকের সাঁতালি চা বাগানের এক শ্রমিক পরিবারের ১২ বছরের নাবালিকাকে ধর্ষণ করে ওই বাগানেরই ২৫ বছরের যুবক সৌরভ এক্কা। এরপরই গুরুতর অসুস্থ হয়ে পড়ে নির্যাতিতা। স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয় তাকে। কিন্তু বাঁচানো যায়নি।

পড়ুন- বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.