Anish Khan Murder Case: আনিসের দাদাকে 'হুমকি' ফোন, তিলজলা থেকে গ্রেফতার অভিযুক্ত

সিমবক্সের মাধ্যমে ফোন করে হুমকি!

Updated By: Mar 7, 2022, 12:04 AM IST
Anish Khan Murder Case: আনিসের দাদাকে 'হুমকি' ফোন, তিলজলা থেকে গ্রেফতার অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: আনিস খানের দাদাকে 'হুমকি' ফোন। কলকাতা থেকে অভিযুক্তকে গ্রেফতার করল আমতা থানার পুলিস। তদন্তকারীদের দাবি, সিমবক্সের মাধ্যমে ফোন করে হুমকি দিয়েছিল সে। আগামিকাল, সোমবার ধৃতকে তোলা হবে আদালতে।

গভীর রাতে পুলিস পোশাকে কারা এসেছিল বাড়িতে? কারা খুন করল ছাত্রনেতা আনিস খানকে? দোষীদের শাস্তির দাবিতে তখন উত্তাল গোটা রাজ্য। সিবিআই তদন্তের দাবিতে অনড় ছিলেন পরিবারের লোকেরা। ২২ ফেব্রুয়ারি, মঙ্গলবার রাতে আনিসের দাদা সাবির খানকে ফোন করে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। বলা হয়, 'সিবিআই তদন্ত করলে, সবকে দুনিয়া থেকে সরিয়ে দেব'। যদিও অডিও ক্লিপটির সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। 

আরও পড়ুন: Madhyamik 2022: অ্যাডমিট কার্ড না পেয়ে আত্মহত্যার চেষ্টা, পরীক্ষার্থীর পাশে Abhishek

এই ঘটনার পর ২৭ ফেব্রুয়ারি অভিযোগ দায়ের করা হয় আমতা থানায়। অবশেষে কলকাতার তিলজলা থেকে গ্রেফতার করা হল অভিযুক্তকে। পুলিস সূত্রে খবর, ধৃতের নাম সারওয়ার খান। সংযুক্ত আরব আমিরশাহির একটি অ্যাপ ব্যবহার করে বাড়িতে সিমবক্স বসিয়েছিল সে। মালয়েশিয়া ও বাংলাদেশ হয়ে ফোন এসেছিল আনিসের বাড়িতে।

আরও পড়ুন: Madhyamik 2022: পরীক্ষাকেন্দ্রে গিয়ে পরীক্ষা দেওয়ার আতঙ্ক? কাটোয়ায় আত্মঘাতী কিশোর

আনিসকাণ্ডে এখন তদন্ত করছে রাজ্যের সরকারের বিশেষ তদন্তকারী দল বা সিট (SIT)। প্রাথমিক তদন্তের পর গ্রেফতার করা হয় হোমগার্ড কাশীনাথ বেরা ও সিভিক ভলান্টিয়ার প্রীতম ভট্টাচার্যকে। এমনকী, হাইকোর্টের নির্দেশ দেওয়ার পর কবর থেকে তুলে দ্বিতীয়বার ময়নাতদন্তও করা হয়েছে আনিস খানের দেহের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.