Madhyamik 2022: পরীক্ষাকেন্দ্রে গিয়ে পরীক্ষা দেওয়ার আতঙ্ক? কাটোয়ায় আত্মঘাতী কিশোর

ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ।

Updated By: Mar 6, 2022, 08:19 PM IST
Madhyamik 2022: পরীক্ষাকেন্দ্রে গিয়ে পরীক্ষা দেওয়ার আতঙ্ক? কাটোয়ায় আত্মঘাতী কিশোর

নিজস্ব প্রতিবেদন: রাত পোহালে জীবনের প্রথম বড় পরীক্ষা। তাও আবার পরীক্ষাকেন্দ্রে গিয়ে! সেই আতঙ্কেই কি আত্মহত্যা? মাধ্যমিক পরীক্ষার্থীর মৃত্যুতে চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমানের কাটোয়ায়। হতবাক সকলেই।

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম বিশাল চৌধুরী। বাবার সঙ্গে কোনও সম্পর্ক নেই মায়ের। কাটোয়া ২ নম্বর ব্লকের আউরিয়া গ্রামে মামার বাড়িতে থাকত সে। স্থানীয় চারুচন্দ্র দত্ত বিদ্যানিকেতন স্কুলের ছাত্র ছিল বিশাল। এবছর মাধ্যমিক দেওয়া কথা ছিল। 

আরও পড়ুন: Husband kills Wife: মাথায় একের পর এক আঘাত, স্ত্রীর নিথর দেহ ফেলে সোজা থানায় স্বামী

এদিন সকালে চা-বিস্কুট খেয়ে দোতলায় নিজের ঘরে পড়তে যায় বিশাল। এরপর আচমকাই শব্দ শুনতে পান তার মা। তড়িঘড়ি দোতলায় যান তিনি। জানলা দিয়ে দেখেন, নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে ওই মাধ্যমিক পরীক্ষার্থী! লোকজনকে ডাকেন। দরজা ভেঙে উদ্ধার করা হয় বিশালকে। হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন: Rampurhat Medical College: ভয়ঙ্কর কাণ্ড, মেডিক্যাল কলেজের পাঁচতলা থেকে ঝাঁপ রোগীর

গত বছর করোনা পরিস্থিতিতে বাতিল হয়ে গিয়েছিল পরীক্ষা। নভেম্বরে নির্ঘণ্ট ঘোষণার পর, সোমবার থেকে শুরু হচ্ছে এবছরের মাধ্যমিক পরীক্ষা। এবারই প্রথম নিজের স্কুলে পরীক্ষা দেওয়ার সুযোগ পাবেন উচ্চ মাধ্যমিকের পড়ুয়ারা। মাধ্য়মিক পরীক্ষার্থীদের কিন্তু চিরাচরিত নিয়মে পরীক্ষাকেন্দ্র যেতে হবে। পরিবারের লোকেদের দাবি, হাতে-কলমে মাধ্যমিক পরীক্ষা দেওয়া নিয়ে রীতিমতো আতঙ্কে ভুগছিল বিশাল। সারাক্ষণ বই নিয়ে বসে থাকত সে। কারও সঙ্গে সেভাব কথা বলত না, এমনকী বন্ধুদের সঙ্গেও মেলামেশা বন্ধ করে দিয়েছিল। আতঙ্কে আত্মহত্যা করেছে ওই মাধ্যমিক পরীক্ষার্থী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.