Jalpaiguri: তদন্তে গিয়ে গৃহবধূকে ধর্ষণ! জলপাইগুড়িতে গ্রেফতার পুলিস আধিকারিক...

জামিনের আর্জি খারিজ। ধৃতকে ১৪ দিনের পুলিস হেফাজতের নির্দেশ  দিল আদালত।

Updated By: Mar 10, 2024, 08:16 PM IST
Jalpaiguri: তদন্তে গিয়ে গৃহবধূকে ধর্ষণ! জলপাইগুড়িতে গ্রেফতার পুলিস আধিকারিক...

প্রদ্যুৎ দাস: রক্ষকই ভক্ষক! ধর্ষণের অভিযোগে গ্রেফতার পুলিস আধিকারিক। ধৃতকে ১৪ দিনে জেল হেফাজতের নির্দেশ দিল আদালত। চাঞ্চল্য় জলপাইগুড়িতে।

আরও পড়ুন:  Sheikh Shajahan| Sandeshkhali: শেখ শাহজাহানকে ফের সিবিআই হেফাজতে রাখার নির্দেশ আদালতের

পুলিস সূত্রে খবর, ৫ বছরের ঘটনা। অভিযুক্ত রাজ নারায়ণ রায় তখন ASI পদে কর্মরত ছিলেন জলপাইগুড়ির কোতয়ালি থানায়। একটি চুরির ঘটনায় অভিযোগ দায়েক করা হয়েছিল থানায়। 

অভিযোগ, সেই ঘটনার তদন্তে গিয়ে জলপাইগুড়ির বাসিন্দার এক মহিলার সঙ্গে সম্পর্ক জড়িয়ে পড়েন অভিযুক্ত পুলিস আধিকারিক। এমনকী, বিভিন্ন সময়ে ধর্ষণ ও মানসিক নির্যাতনও করেন! প্রথম মৌখিভাবে পুলিসে অভিযোগ দায়ের করেছিলেন নির্যাতিতা। কিন্তু তাতে কাজ হয়নি। এরপর এখন অভিযুক্ত যে থানায় কর্মরত, সেই ময়নাগুড়ি থানায় FIR করেন ওই মহিলা। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে রাজ। কবে? আজ, রবিবার। 

এর আগে, খাস কলকাতায় এক মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার উঠেছিল পুলিস আধিকারিক। অভিযুক্ত হরিদেবপুর থানায়  সাব ইনসপেক্টর পদে কর্মরত ছিলেন। সাসপেন্ড করা হয় তাঁকে।

আরও পড়ুন:  Bolpur: নামী দোকানের দইবড়া খেয়ে অসহ্য পেটব্যথা-মাথা ঘুরছে, অসুস্থ কমপক্ষে ৫০ জন

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.