Birbhum Shootout: প্রতিবেশীকে লক্ষ্য করে গুলি অবসরপ্রাপ্ত সেনাকর্মীর! এলাকায় আতঙ্ক

থানায় অভিযোগ দায়ের। পাকড়াও হামলাকারী। তদন্তে পুলিস।

Updated By: Feb 21, 2024, 04:51 PM IST
Birbhum Shootout:  প্রতিবেশীকে লক্ষ্য করে গুলি অবসরপ্রাপ্ত সেনাকর্মীর! এলাকায় আতঙ্ক

প্রসেনজিৎ মালাকার: বীরভূমে শ্যুটআউট। প্রতিবেশীকে লক্ষ্য করে এবার গুলি চালালেন অবসরপ্রাপ্ত সেনাকর্মী! গুলি শরীরে লাগেনি। তবে স্প্লিন্টারের আঘাতে জখম প্রতিবেশী। অভিযুক্তকে আটক করেছে পুলিস। চাঞ্চল্য পাড়ইয়ে।

আরও পড়ুন:  Dinhata: সন্দেশখালীর পুনরাবৃত্তি দিনহাটায়! রাত ১২টায় তৃণমূল পার্টি অফিসে মহিলাকে ডাকার অভিযোগ

স্থানীয় সূত্রে খবর, আক্রান্ত ব্যক্তির নাম মুক্তিপদ রক্ষিত। বাড়ি, পাড়ুইয়ের বাতিকার গ্রামে। ঘড়িতে তখন ৪টে। এদিন কাকভোরে গ্যারাজে দরজার খুলছিলেন তিনি। অভিযোগ, তখন তাঁকে লক্ষ্য করে গুলি চালান প্রতিবেশী গোষ্ঠগোপাল হাজরা। পেশায় তিনি অবসরপ্রাপ্ত সেনাকর্মী। 

মুক্তিপদের স্ত্রী জানিয়েছেন, 'আমাদের গাড়ি ভাড়া ছিল ভোর ৪টেয়। ড্রাইভার এসে ডাকার সঙ্গে সঙ্গে আমার স্বামী গেট খুলতে যায়। গেটের ভিতরে আমরা স্বামী তালা খুলছে, গেটের বাইরে ড্রাইভার দাঁড়িয়ে আছে। তালা খোলার সঙ্গে সঙ্গে বিকট আওয়াজ। ভয়ে বসে যায়'। তাঁর দাবি, 'দেখা যায়, রাস্তায় কেউ নেই। কিন্তু আমার উল্টোদিকে যে বাড়ি, সেই বাড়িতে লাইট জ্বলছে। গোষ্ঠগোপাল হাজরা মুখ বাড়িয়ে দেখল, দেখে ঢুকে গেল।  জিজ্ঞেস পর্যন্ত করল না, কী ব্যাপার। মিনিট পনেরো পর আমার দেওর দেখে, ওর হাতে একটা বন্দুক রয়েছে'।

এই ঘটনার পর পাড়ুই থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্তের পরিবারের লোকেরা। এরপর অভিযুক্তকে আটক করে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, অবসরপ্রাপ্ত ওই সেনাকর্মীর কাছে একটি লাইসেন্সপ্রাপ্ত বন্দুক রয়েছে। সেই বন্দুক নিয়ে কেন প্রতিবেশীর উপর হামলা? তা স্পষ্ট নয়।

আরও পড়ুন: আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে হিলির আন্তর্জাতিক শূন্যরেখায় মিলল দুই বাংলা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.