Burdwan Death: খুন? বর্ধমানে সাঁতার শিখতে গিয়ে রহস্যমৃত্যু স্কুল পড়ুয়ার...

অনুশীলন করার সময়ে আচমকাই অসুস্থ হয়ে পড়েন ওই যুবক। মুখ দিয়ে ফেনা বেরোতে থাকে!

Updated By: May 11, 2023, 09:41 PM IST
Burdwan Death: খুন? বর্ধমানে সাঁতার শিখতে গিয়ে রহস্যমৃত্যু স্কুল পড়ুয়ার...

পার্থ চৌধুরী: সাঁতার প্রশিক্ষণ কেন্দ্রে স্কুল পড়ুয়ার মৃত্যু। কীভাবে? দুর্ঘটনা নয়, খুনের অভিযোগ তুলেছেন পরিবারের লোকেরা। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বর্ধমান শহরে।

জানা গিয়েছে, মৃতের নাম কাইফ মণ্ডল। বাড়ি, বর্ধমান শহরে লাগোয়া কৃষ্ণপুরে। একটি ইংরেজি মাধ্যম স্কুল থেকে এবছরই দ্বাদশ শ্রেণির পরীক্ষা দিয়েছিল সে। 

বর্ধমান শহরের কল্পতরু মাঠে চিল্ড্রেন কালচারাল সেন্টারে সাঁতার শেখানো হয়। মাত্র এক মাস আগে ওই প্রশিক্ষণ কেন্দ্রে ভর্তি হয়েছিল কাইফও। রোজকার মতো এদিন সকালেও সাঁতার শিখতে গিয়েছিল বছর উনিশের ওই যুবকের। তখন অনুশীলন চলছে। আচমকাই অসুস্থ হয়ে পড়ে কাইফ। মুখ দিয়ে ফেনা বেরোতে থাকে তাঁর! এরপর যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয়, তখন ওই তরুণকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও  পড়ুন: Hooghly: স্ত্রীর সাহায্যেই শিশুকে যৌন হেনস্তা স্বামীর! তারপর....

মৃতের পরিবারের লোকেদের দাবি, 'রোজকার মতোই ছেলে সাঁতার শিখতে যায়। এরপর খবর আসে, সে অসুস্থ। আমরা হাসপাতালে গিয়ে দেখি, ও আর বেঁচে নেই। প্রশিক্ষণ কেন্দ্র কেউ ছিল না হাসপাতালে'। কেন? থানায় খুনের অভিযোগ দায়ের করেছেন তাঁরা।  সাঁতার প্রশিক্ষণ কেন্দ্রের তরফে সৌগত হালদার অবশ্য জানিয়েছেন, 'আমাদের এখানে জলে ডুবে মৃত্যু সম্ভব নয়। ও রেলিং ধরে অনুশীলন করত। আমার ধরনা, ছেলে হয়তো কোনও কারণে অসুস্থ ছিল'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.