Howrah Student Death: হাওড়ায় বন্ধুর ফ্ল্যাটে গিয়ে মৃত্যু দ্বাদশ শ্রেণির ছাত্রের..,

রক্তাক্ত অবস্থায় পড়েছিল বন্ধুর ফ্ল্য়াট নীচে!  ওই যুবককে ঊর্তি করা হয়েছিল কলকাতার এসএসকেএম হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হল না!

Updated By: Jan 12, 2023, 07:13 PM IST
Howrah Student Death: হাওড়ায় বন্ধুর ফ্ল্যাটে গিয়ে মৃত্যু দ্বাদশ শ্রেণির ছাত্রের..,

দেবব্রত ঘোষ: রক্তাক্ত অবস্থায় পড়েছিল বন্ধুর ফ্ল্য়াট নীচে! হাওড়ার স্কুলছাত্রের মৃত্য়ু হল এসএসকেএমে-এ। কীভাবে? ঘটনাকে কেন্দ্র করে দানা বেধেছে রহস্য। পরিবারের লোকেরা জানিয়েছেন, দেহ ময়নাতদন্তের পর থানায় অভিযোগ জানানো হবে।

জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম গণেশ ঘোষ। বাড়ি, দাশনগর বালিটিকুরী ব্রাহ্মণপাড়ায়। একটি ইংরেজি মাধ্যম স্কুলে দ্বাদশ শ্রেণিতে পড়ত গণেশ। পরিবারে লোকের দাবি, গতকাল বুধবার সন্ধ্যায় তাকে বাড়ি ডেকে যায় বন্ধুরা। 

তারপর? স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, যে বন্ধুর ফ্ল্যাটে ছিল গণেশ, সেই ফ্ল্যাটের পাশেই মাঠ। সন্ধ্যায় আচমকাই কিছু পড়ার শব্দ পান তাঁরা। গিয়ে দেখেন, মাঠে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে ওই কিশোর। রাতেই তাকে ভর্তি করা হয় এসএসকেএম-র ট্রমা কেয়ার বিভাগে। এদিন হাসপাতালে মৃত্যু হয় গণেশের।

আরও পড়ুন: ৪ লাখের বিনিময়ে চাকরি দেয় তৃণমূল নেতা! গ্রেফতার ভুয়ো প্রাথমিক শিক্ষক

ফ্ল্যাটের উপর থেকে পড়ে মৃত্যু নাকি ফেলে দেওয়া হয়েছে? দেহের ময়নাতদন্ত হওয়া পর্যন্ত অপেক্ষা করার সিদ্ধান্ত নিয়েছেন পরিবারের লোকেরা। তারপরই অভিযোগ দায়ের করা হবে থানায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.