North Dinajpur: ফের শুটআউট, ভরা বাজারে তৃণমূল নেতাকে গুলি করে খুন দুষ্কৃতীদের

বাইকে করে এসে প্রাণঘাতী হামলা। 

Updated By: Oct 8, 2021, 08:21 PM IST
North Dinajpur: ফের শুটআউট, ভরা বাজারে তৃণমূল নেতাকে গুলি করে খুন দুষ্কৃতীদের

নিজস্ব প্রতিবেদন: ব্যবধান মাত্র কয়েকদিনের। ফের শুটআউট উত্তর দিনাজপুরে। ভরা বাজারে এবার তৃণমূল নেতাকে গুলি খুন করল দুষ্কৃতীরা। ঘটনাস্থল, ইসলামপুর। তদন্তে নেমেছে পুলিস।

জানা গিয়েছে, নিহত তৃণমূল নেতার নাম এসরামূল হক। বাড়ি, ইসলামপুরে বন্দীরামগছ গ্রামে। আগডিমটিখুন্তি পঞ্চায়েতের তৃণমূল সদস্য ছিলেন তিনি। এদিন বিকেলে বাইক চেপে স্থানীয় রিঙ্কুয়া বাজারে এসেছিলেন এসরামূলক। তারপর? প্রত্যক্ষদর্শীদের দাবি, ভরা বাজারে ওই তৃণমূল নেতাকেো লক্ষ্য করে গুলি চালায় তিন দুষ্কৃতী। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন এবং ঘটনাস্থলেই মারা যান তিনি। হামলাকারীরাও বাইকে করে এসেছিল। ঘটনার পর পরিস্থিতি বেগতিক বুঝে দ্রুত এলাকা থেকে পালিয়ে যায় তারা। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। শুরু হয়েছে তদন্ত। 

আরও পড়ুন: Bankura: জঙ্গলে প্রেমিকের সঙ্গে 'আপত্তিকর অবস্থা'য় BJP নেত্রী! হাতেনাতে পাকড়াও গ্রামের মহিলাদের

এদিকে কয়েক দিন আগে আবার ভরসন্ধেয় গুলি চলেছিল রায়গঞ্জে। সেদিন রায়গঞ্জের দেবীনগরের সুকান্ত মোড়ে বাপের বাড়িতে এসেছিলেন দেবী স্যানাল। সঙ্গে ছিলেন বোন রূপা স্যানাল ও পুলিসকর্মী ভাই সুজয় মজুমদার। অভিযোগ, আচমকাই বাড়িতে চড়াও হয় একদল দুষ্কৃতীরা। দেবী, রূপা ও সুজয়কে বাড়ি থেকে টানতে টানতে রাস্তা নিয়ে যায় তারা। তাঁদের লক্ষ্য করে এলোপাথারি গুলি চালানো হয়! তিন ভাই-বোনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। দেবীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। রূপা ও সুজয় এখনও হাসপাতালে ভর্তি। শিলং থেকে ইতিমধ্যেই মূল অভিযুক্ত মূল অভিযুক্ত শীতল রায় ওরফে পাপানকে গ্রেফতার করেছে পুলিস। ধরা পড়েছে স্ত্রী সুপর্ণা ও শ্যালক গোপালকৃষ্ণ বিশ্বাসও।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.