অটোচালকের মুখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে পালাল মহিলা যাত্রী, থানায় অভিযোগ আক্রান্তের

ঘটনার পর থেকে আতঙ্ক ও নিরাপত্তাহীনতায় ভুগছেন ওই অটো স্ট্যান্ডের অটোচালকরা

Updated By: Apr 30, 2022, 04:55 PM IST
অটোচালকের মুখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে পালাল মহিলা যাত্রী, থানায় অভিযোগ আক্রান্তের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: অটোতে ওঠা নিয়ে অটো চালক ও মহিলা যাত্রীর বচসা। অটোচালকের মুখে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে পালালো মহিলা যাত্রী। বেলঘড়িয়া থানায় মহিলার বিরুদ্ধে অভিযোগ অটোচালকের।

বেলঘড়িয়া রথতলা মোড় থেকে বরানগর সিঁথির মোড় অটোর রুটে দীর্ঘদিন ধরে অটো চালান বরানগর একে মুখার্জি রোডের বাসিন্দা অটোচালক অনুপ সরকার। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বেলঘরিয়া রথতলা মোড়ে অটোতে ওঠা নিয়ে এক মহিলা যাত্রীর সঙ্গে বচসা হয় অটোচালক অনুপ সরকারের। ওই যাত্রী প্রথমে রথতলা মোড়ের কাছে বিটি রোডের উপর রানিং অটোতে উঠতে যান। সেই সময় স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা অটোচালক অনুপ সরকার ওই মহিলা যাত্রী কে বলেন রানিং অটো ছেড়ে স্ট্যান্ডের গাড়িতে ওঠার জন্য। কিন্তু মহিলা যাত্রী তার সিদ্ধান্তে অনড় থাকে। 

এই নিয়ে অটোচালক অনুপ সরকারের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ওই মহিলা যাত্রী। এরপর অন্যান্য অটো চালকরা এসে সেই বচসা থামিয়ে দেন। বচসা থামানোর কিছুক্ষণ পর সেই মহিলা যাত্রী ব‍্যাগ থেকে লঙ্কার গুঁড়ো বের করে অনুপ সরকারের মুখে ছিটিয়ে পালিয়ে যান। 

কামারহাটি সাগর দত্ত হাসপাতালে আহত অটোচালক অনুপ সরকারকে নিয়ে যায় তার সহকর্মীরা। ঘটনার পর ওই মহিলা যাত্রীর বিরুদ্ধে বেলঘড়িয়া থানায় অভিযোগ দায়ের করেছেন আহত অটোচালক। কিন্তু এখনও পর্যন্ত ওই মহিলা যাত্রীকে গ্রেফতার করতে পারেনি বেলঘড়িয়া থানার পুলিস।

আরও পড়ুন: দ্বিতীয় স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ, যাবজ্জীবন স্বামী ও প্রথম স্ত্রীর

ঘটনার পর থেকে আতঙ্ক ও নিরাপত্তাহীনতায় ভুগছেন ওই অটো স্ট্যান্ডের অটোচালকরা। মহিলা যাত্রীর অটোচালককে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে পালানোর ঘটনায় সরব হয়েছেন এলাকার সাধারণ মানুষ। ওই মহিলার শাস্তির দাবি জানিয়েছেন আহত অটোচালক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.