Abhijit Ganguly: 'দুর্বৃত্তের দল তৃণমূলকে একটিও ভোট নয়', ৪২ আসনেই জেতার চ্যালেঞ্জ বিজেপি 'কর্মী' গাঙ্গুলির!

দুর্বৃত্ত দল ছেড়ে সবাই চলে যাচ্ছেন। কেউ এই দুর্বৃত্ত দলে থাকতে চান না। দুর্বত্তদের দলকে বুঝিয়ে দিতে হবে যে তাদের মেয়াদ শেষ হয়ে গিয়েছে। আসন্ন নির্বাচনে রাজ্য থেকে উৎখাতের শিক্ষা দিতে হবে।

Updated By: Mar 9, 2024, 04:24 PM IST
Abhijit Ganguly: 'দুর্বৃত্তের দল তৃণমূলকে একটিও ভোট নয়', ৪২ আসনেই জেতার চ্যালেঞ্জ বিজেপি 'কর্মী' গাঙ্গুলির!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শিলিগুড়ির কাওয়াখালি ময়দানে মোদীর সভায় প্রাক্তন বিচারপতি অভিজিত্ গঙ্গোপাধ্যায়। এই প্রথমবার কোনও রাজনৈতিক মঞ্চে রাজনৈতিক বক্তা হিসেবে বক্তব্য রাখলেন অভিজিত্ গঙ্গোপাধ্য়ায়। তৃণমূল কংগ্রেসকে দুবৃত্তের দল হিসেবে উল্লেখ করে এবার লোকসভা ভোটে তৃণমূলকে একটিও ভোট না দেওয়ার জন্য আহ্বান জানালেন অভিজিত্ গঙ্গোপাধ্যায়। তৃণমূল কংগ্রেসকে বাংলা থেকে বিদায় করার শপথ নেওয়ার জন্যও আহ্বান জানান প্রাক্তন বিচারপতি।

এদিন অভিজিত্ গঙ্গোপাধ্য়ায় বলেন, "কর্মী হিসেবে বিজেপিতে যোগ দিয়েছি। একটা রাজ্যে বাস করি, যার ক্ষমতায় আসীন এমন একটি দল, নাম মুখে আনতে চাই না, সম্পূর্ণ দুর্বৃত্তে পূর্ণ। বিচারপতি হিসেবে মামলা শোনার সময় ভয়ানক দুর্নীতি ধরা পড়ে। যারা পরীক্ষায় অনেক বেশি নম্বর অর্জন করেছেন, তাদের চাকরি দেওয়া হয়নি। দেওয়া হয়েছে যারা কম নম্বর পেয়ে, টাকা দিয়ে চাকরি কিনেছে তাদের। এই দুর্বৃত্তরা নিজেদের পকেটে টাকা ঢুকিয়েছে। পশ্চিমবঙ্গের শিক্ষা ব্যবস্থাটাকে সম্পূর্ণ শেষ করে দিয়েছে। এরপর আসছে খাদ্য ব্যবস্থায় দুর্নীতি। তারপর আবাসেও দুর্নীতি। মানুষের মৌলিক অধিকার এই শিক্ষা, খাদ্য ও আবাস। এই দুর্বৃত্ত দল ছেড়ে সবাই চলে যাচ্ছেন। কেউ এই দুর্বৃত্ত দলে থাকতে চান না। আর নারী নির্যাতনের জ্বলন্ত উদাহরণ তো সন্দেশখালি। তাই এবার ভোটে তৃণমূল কংগ্রেসকে একটাও ভোট নয়। এই শপথ নিতেই হবে আমাদের।"

বলেন, "এই দুর্বত্তদের দলকে বুঝিয়ে দিতে হবে যে তাদের মেয়াদ শেষ হয়ে গিয়েছে। আসন্ন নির্বাচনে রাজ্য থেকে উৎখাতের শিক্ষা দিতে হবে। ৪২ লোকসভা আসনের ৪২টি আসনই আমাদের জিততে হবে। তৃণমূলকে একটিও ভোট নয়। সেই শপথ নিতে হবে। রাজ্য থেকে মুছে দিন তৃণমূল কংগ্রেসকে। সিবিআই, ইডি ধাওয়া করেছে। তৃণমূল ভাঙছে। দল ছাড়ছে অনেকেই। ভালো যে দু-একজন নেতা ছিলেন, তাঁরাও ছেড়ে দিচ্ছেন।" প্রথমবার রাজনৈতিক সভায় এভাবে চাঁছাছোলা ভাষায় তৃণমূলের উদ্দেশে কড়া তোপ দাগলেন প্রাক্তন বিচারপতি তথা বর্তমানে বিজেপি 'কর্মী' অভিজিত্ গঙ্গোপাধ্যায়। প্রসঙ্গত, অভিজিত্ গঙ্গোপাধ্যায় ভোটে দাঁড়াতে পারেন বলে শোনা যাচ্ছে। তবে কোন আসন থেকে তা এখনও কিছু জানা যায়নি। বিজেপি সূত্রে খবর, তাঁকে তমলুক আসন থেকে প্রার্থী করতে পারে বিজেপি।

আরও পড়ুন, Seikh Shahjahan: ইডি অফিসারদের উপর হামলার সময়ই ২৪ ফোন! শাহজাহানের জোড়া মোবাইল পেতে মরিয়া CBI...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.