Ek Dake Abhishek: 'এক ডাকে অভিষেক' কর্মসূচির সূচনা; 'আপনার যা দরকার, আমাকে বলুন', বার্তা সাংসদের

'সকাল ৯টা থেকে সন্ধে ৬টা পর্যন্ত হেল্পলাইন চলবে। আপনাদের সমর্থন থাকলে আমি এটা ২০ বছর চালাব'।

Updated By: Jun 18, 2022, 05:36 PM IST
Ek Dake Abhishek:  'এক ডাকে অভিষেক' কর্মসূচির সূচনা; 'আপনার যা দরকার, আমাকে বলুন', বার্তা সাংসদের

নিজস্ব প্রতিবেদন: মমতা বন্দ্যোপাধ্যায়ের  'দিদিকে বলো'র অনুপ্রেরণায় এবার ডায়মন্ড হারবারে 'এক ডাকে অভিষেক' কর্মসূচির সূচনা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। চালু হল টোল ফ্রি হেল্পলাইন নম্বর। পৈলানে জনসভায় অভিষেক বললেন, 'যার যা সমস্যা, অভিযোগ, পরামর্শ ফোন করে জানান। এক্তিয়ার, ক্ষমতা, সামর্থ্য অনুযায়ী যা করার,আমি করব'। 

করোনা নিয়ন্ত্রণ করতে চালু করেছিলেন চালু করেছিলেন 'ডায়মন্ড মডেল'। ডায়মন্ড হারবার তো বটেই, এই মডেল জনপ্রিয় হয়েছিল দক্ষিণ ২৪ পরগান জেলায়ও। ডায়মন্ড হারবারের মানুষের সাহায্য করতে ফের নতুন কর্মসূচির সূচনা করলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। নাম, 'এক ডাকে অভিষেক'। সঙ্গে এলাকায় উন্নয়নের খতিয়ান দিয়ে একটি পুস্তিকা প্রকাশ করলেন তিনি।

আরও পড়ুন: Hanskhali: "ঘরে শুয়ে ছিলাম, হঠাৎ শ্বশুর মুখ চেপে ধর...",তৃণমূল নেতার 'কুকীর্তি' ফাঁস করলেন বৌমা

এদিন পৈলানে জনসভায় অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন,' ডায়মন্ড হারবারের মানুষের সঙ্গে আমার আত্মিক যোগাযোগ। আমার যা দরকার, আমি আপনাকে বলব, আপনার যা দরকার, আপনি আমাকে বলবেন। মাঝে ৫টা,৬টা, ১০টা লোক দেওয়াল তুলে দাঁড়িয়েছিল। আজ থেকে দেওয়াল ভেঙে দিলাম বা সরিয়ে দিলাম। ফোন করুন। আপনার যা দরকার, আমাকে বলুন। এক্তিয়ার, ক্ষমতা, সামর্থ্য অনুযায়ী যা করার,আমি করব'।  জানান, 'সকাল ৯টা থেকে সন্ধে ৬টা পর্যন্ত হেল্পলাইন চলবে। ২ মাস বা ৩ মাস নয়, আগামী ২ বছর চলবে। আপনাদের সমর্থন থাকলে আমি এটা ২০ বছর চালাব'।

আরও পড়ুন: CAA: 'সিএএ লাগু না হলে ভোট চাইতে পারব না'! বিস্ফোরক BJP বিধায়ক অসীম সরকার

কীভাবে মানুষের সমস্যা সমাধান করবেন? অভিষেক 'কথা' দিলেন, 'প্রতি ২ সপ্তাহ অন্তর অন্তর ব্লকে যাঁরা দায়িত্বে রয়েছে, পঞ্চায়েত সমিতি ব্লক সভাপতি হোক, প্রশাসনের যাঁরা রয়েছে, তাঁদের অনুরোধ করব, আমরা একসঙ্গে বসব এবং সমস্যার সমাধান, প্রতিকার করার চেষ্টা করব। প্রতি ১৫ দিন, ২০ দিন, এক মাস অন্তর অন্তর বিধানসভা ধরে ধরে আপনাদের সমস্যার সমাধান করব'। মনে করিয়ে দিলেন,  'সামনে কোনও ভোট নেই।  পঞ্চায়েত ভোটের এখনও ১ বছর সময় রয়েছে। সবাই ভোটের আগে করে। কিন্তু আমি তার আগে করছি। কেন? ভোটের জন্য তৃণমূল কংগ্রেস রাজনীতি করে না, মানুষের কাছে পরিষেবা পৌঁছে দেওয়ার জন্য রাজনীতি করে। আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের অদর্শে অনুপ্রাণিত'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.