অন্য পুরুষের সঙ্গে প্রেম! কেবল সন্দেহের বশেই স্ত্রীকে অ্যাসিড ছুড়ল স্বামী

ইদানীং সেই সমস্যা আরও বাড়ে। সোমবারও দুজনের মধ্যে অশান্তি হয়। অভিযোগ, অশান্তি চলাকালীন আচমকাই সইদুল বাইরে থেকে অ্যাসিড নিয়ে এসে সুচিত্রার মুখে ছুড়ে মারে।

Updated By: Aug 9, 2019, 09:09 AM IST
অন্য পুরুষের সঙ্গে প্রেম! কেবল সন্দেহের বশেই স্ত্রীকে অ্যাসিড ছুড়ল স্বামী

নিজস্ব প্রতিবেদন: স্ত্রীর সঙ্গে অন্য পুরুষের সম্পর্ক রয়েছে। কেবল এই সন্দেহের বশেই স্ত্রীকে অ্যাসিড দিয়ে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের মদারাট এলাকায়। সুচিত্র নস্কর গাজি নামে ওই গৃহবধূর মুখের অর্ধেংশ পুড়ে গিয়েছে। ঘটনার পর থেকে পলাতক ছিল অভিযুক্ত স্বামী সইদুল গাজি। বৃহস্পতিবার সন্ধ্যায় এলাকায় তল্লাশি চালিয়ে তাকে গ্রেফতার করেছে পুলিস।

 

জানা গিয়েছে, বেশ কয়েক বছর আগে সইদুলের সঙ্গে বিয়ে হয় সুচিত্রার। প্রথমদিকে বৈবাহিক সম্পর্ক ভালো ছিল। অভিযোগ, বিয়ের কয়েক মাস পর থেকেই সন্দেহপ্রবণ হয়ে ওঠে সইদুল। বিভিন্ন কারণে স্ত্রীকে সন্দেহ করতে থাকে সে। একাধিকবার এই নিয়ে দুজনের মধ্যে অশান্তিও হয়। প্রতিবেশী কোনও যুবকের সঙ্গে কথা বলেই, সইদুল ভাবত সুচিত্রা তাঁর সঙ্গে প্রেম করছেন। স্বামীর মানসিকতার তীব্র বিরোধিতা করতেন তিনি।

ফের শহরে আবাসনে নিঃসঙ্গ বৃদ্ধার পচাগলা দেহ উদ্ধার, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

ইদানীং সেই সমস্যা আরও বাড়ে। সোমবারও দুজনের মধ্যে অশান্তি হয়। অভিযোগ, অশান্তি চলাকালীন আচমকাই সইদুল বাইরে থেকে অ্যাসিড নিয়ে এসে সুচিত্রার মুখে ছুড়ে মারে। ঝলসে যায় সুচিত্রার মুখ ও শরীরের একাংশ। তাঁর আর্তনাদ শুনতে পেয়ে স্থানীয়রা ছুটে যান।

তাঁরাই তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এদিকে, প্রতিবেশীরা যখন সুচিত্রাকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য ব্যস্ত হয়ে পড়েন, সুযোগ বুঝে পালিয়ে যায় সইদুল। পরে পুলিস তাকে খুঁজে বার করে। গ্রেফতার হওয়ার পর অসুস্থ হয়ে যায় সে। বারুইপুর মহকুমা হাসপাতাল থেকে চার দিন চিকিত্সার পর বাড়ি ফিরেছেন সুচিত্রা। তবে দগদগে তাঁর মুখের ঘা।

 

Tags:
.