ফের শহরে আবাসনে নিঃসঙ্গ বৃদ্ধার পচাগলা দেহ উদ্ধার, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

বাগুইআটির রেলপুকুর রোডের ওই ফ্ল্যাটে একাই থাকতেন বৃদ্ধা। প্রতিবেশীরা জানান, বছর দশেক আগে একটি দুর্ঘটনায় তাঁর স্বামীর মৃত্যু হয়। 

Updated By: Aug 9, 2019, 09:50 AM IST
ফের শহরে আবাসনে নিঃসঙ্গ বৃদ্ধার পচাগলা দেহ উদ্ধার, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

নিজস্ব প্রতিবেদন: ফের শহরে নিঃসন্তান বৃদ্ধার পচাগলা দেহ উদ্ধার। ঘটনাটি ঘটেছে বাগুইআটির রেলপুকুর রোড এলাকায়। মৃতার নাম নমিতা ঘোষ (৬৫)।

 

বাগুইআটির রেলপুকুর রোডের ওই ফ্ল্যাটে একাই থাকতেন বৃদ্ধা। প্রতিবেশীরা জানান, বছর দশেক আগে একটি দুর্ঘটনায় তাঁর স্বামীর মৃত্যু হয়। প্রতিবেশীদের সঙ্গে তাঁর সুসম্পর্ক ছিল। তবে ইদানীং আর্থিক কষ্টে পড়েছিলেন তিনি। রোজ দুবেলা খাওয়ার মতো টাকাও ছিল না তাঁর কাছে। পরে নিজের ফ্ল্যাটটি বেঁচে দিয়ে পাশেই আরেকটি ছোটো ফ্ল্যাট নিয়ে থাকতে শুরু করেন তিনি। কিন্তু সেখানেও তাঁকে দেখভালের কেউ ছিল না। প্রতিবেশীরাই উদ্যোগ নিয়ে তাঁকে বৃদ্ধাশ্রমে রেখে আসেন।

কিন্তু কয়েক দিন যেতে না যেতেই বৃদ্ধাশ্রম থেকে নিজের ফ্ল্যাটেই চলে আসেন তিনি। আত্মীয় স্বজন থাকলেও, কেউ তাঁকে সেভাবে দেখতেন না বলে অভিযোগ প্রতিবেশীদের।

কিন্তু কয়েকদিন ধরেই তাঁকে ফ্ল্যাটের বাইরে দেখা যাচ্ছিল না। দিন দুয়েক ধরে ফ্ল্যাট থেকে পচা গন্ধ বেরোতে থাকে। বুধবার রাতের পর থেকে তা আরও প্রকট হয়ে ওঠে।

ভিজে খুঁটিতে লাগানো পাওয়ার প্লাগে মোবাইল চার্জে বসাতেই বিপত্তি, পুড়ে খাক খিদিরপুর বস্তি

স্থানীয়রাই বিপদ আশঙ্কা করে বাগুইআটি থানায় খবর দেন। পরে পুলিস গিয়ে গন্ধের উত্স খুঁজে ফ্ল্যাটের দরজা ভাঙে। দেখা যায়, বিছানার পর পড়ে রয়েছে বৃদ্ধার দেহ। তাঁর শরীরে পচন ধরেছে।

পুলিসের অনুমান, দিন তিনেক আগেই মৃত্যু হয়েছে বৃদ্ধার। কীভাবে মৃত্যু, তা এখনও স্পষ্ট নয়। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

.