জাঙ্গিপাড়ার বিধায়ক করোনা পজেটিভ, শহিদ দিবস পালনের পরই হোম কোয়ারেন্টিনে কল্যাণ

স্নেহাশিস চক্রবর্তী আক্রান্ত হওয়ার পরে এই নিয়ে তৃণমূল কংগ্রেসের আটজন বিধায়ক করোনা পজিটিভ  ।

Edited By: অধীর রায় | Updated By: Jul 22, 2020, 04:29 PM IST
জাঙ্গিপাড়ার বিধায়ক করোনা পজেটিভ, শহিদ দিবস পালনের পরই হোম কোয়ারেন্টিনে কল্যাণ
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: করোনা পজেটিভ হুগলির জাঙ্গিপাড়ার বিধায়ক স্নেহাশিস চক্রবর্তী-সহ তাঁর পরিবার। সেই জন্য হোম কোয়ারেন্টাইনে যেতে হল শ্রীরামপুরের সাংসদ কল্যাণ ব্যানার্জি, হুগলির জেলা সভাপতি দিলীপ যাদব,  জেলা যুব সভাপতি শান্তনু ব্যানার্জি, চন্ডীতলার বিধায়ক স্বাতী খোন্দকার ,পূর্ত কর্মাধ্যক্ষ সুবীর মুখার্জি-সহ একঝাঁক হুগলির তৃণমূল জলা নেতৃত্বকে।

জাঙ্গিপাড়ার বিধায়ক স্নেহাশিস চক্রবর্তী করোনা আক্রান্ত । তাহলে সাংসদ এবং অন্য বিধায়কদের কেন হোম কোয়ারেন্টাইনে যেতে হল? এর নেপথ্য ২১ জুলাই শহীদ দিবস। হুগলি জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি দিলীপ যাদব জানিয়েছেন , মঙ্গলবার শহীদ দিবসের অনুষ্ঠান হয় চণ্ডীতলায়। সেখানে আমরা সবাই হাজির ছিলাম। জাঙ্গিপাড়ার বিধায়ক স্নেহাশিস চক্রবর্তীও ছিলেন। তাঁর রিপোর্ট পজিটিভ আসার পরে আমরা সকলেই হোম কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছি। স্থানীয় আরও যে সব কর্মীরা জাঙ্গিপাড়ার বিধায়কের সংস্পর্শে এসেছেন তাঁদেরও কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।”

আরও পড়ুন: করোনা পরীক্ষার রিপোর্ট আসেনি মৃত্যুর ৪ দিন পরেও, হাসপাতালে 'পচছে' বৃদ্ধার দেহ

কয়েকদিন ধরেই করোনার উপসর্গ ভুগছেন জাঙ্গিপাড়ার বিধায়ক স্নেহাশিস চক্রবর্তী। বিধায়ক নিজে এবং তাঁর পরিবারের সকলের করোনা পরীক্ষা করান। মঙ্গলবার সবার সঙ্গে শহীদ দিবস পালন করে বাড়ি ফিরে যান । বিকালেই সবার রিপোর্ট পজিটিভ আসে । এরপরই জেলা নেতৃত্বকে রিপোর্টের কথা জানান বিধায়ক স্নেহাশিস চক্রবর্তী । এই মুহূর্ত্বে কোন্নগর কানাইপুরের বাড়িতে হোম আইসোলেশনে আছেন বিধায়ক। কানাইপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান আচ্ছালাল যাদব জানান, বিধায়কের বাড়ি এবং এলাকায় গিয়ে পুরো অঞ্চল স্যানাটারাইজ করা হয়েছে। বিধায়ক সহ তাঁর পরিবারের ছয়জন করোনা আক্রান্ত । স্নেহাশিস চক্রবর্তী আক্রান্ত হওয়ার পরে এই নিয়ে তৃণমূল কংগ্রেসের আটজন বিধায়ক করোনা পজিটিভ  ।

.