Burdwan: স্বাস্থ্যসাথী কার্ড নিয়ে অভিযোগ, বেসরকারি হাসপাতাল পরিদর্শনে জেলাশাসক

হাসপাতাল কর্তৃপক্ষকে স্বাস্থ্যসাথী কার্ডের ডিসপ্লে বোর্ড এবং স্বাস্থ্যসাথী রেজিস্টার মেইন্টেন করার নির্দেশ দেওয়া হয়েছে

Updated By: Apr 2, 2022, 05:23 PM IST
Burdwan: স্বাস্থ্যসাথী কার্ড নিয়ে অভিযোগ, বেসরকারি হাসপাতাল পরিদর্শনে জেলাশাসক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: স্বাস্থ্য সাথী কার্ড নিয়ে বারবার অভিযোগ ওঠায় বর্ধমানের একটি বেসরকারি হাসপাতালে পরিদর্শনে গেলেন পূর্ব বর্ধমানের জেলাশাসক প্রিয়াঙ্কা সিংলা। 

উল্লাসের কাছে বেসরকারি হাসপাতালে পরিদর্শনে এসে তিনি জানান, হাসপাতলের ফ্রণ্ট ডেস্কে স্বাস্থ্য সাথী কার্ডের ডিসপ্লে বোর্ড থাকার কথা। কিন্তু এখানে সেটা ছিল না। তাই হাসপাতাল কর্তৃপক্ষকে স্বাস্থ্যসাথী কার্ডের ডিসপ্লে বোর্ড এবং স্বাস্থ্যসাথী রেজিস্টার মেইন্টেন করার নির্দেশ দেওয়া হয়েছে। 

তিনি আরও বলেন, এই রেজিস্টারের সঙ্গে মিলিয়ে দেখা হবে কতজন রোগী স্বাস্থ্যসাথী কার্ডের মাধ্যমে হাসপাতালে ভর্তি হচ্ছেন এবং কতজন ছুটি পাচ্ছেন। এগুলো মেইনটেইন করার জন্য নার্সিং হোম কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলে জেলাশাসক প্রিয়াঙ্কা সিংলা জানান। 

জেলাশাসকের সঙ্গে এদিনের পরিদর্শনে উপস্থিত ছিলেন জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক, উপ মুখ্য স্বাস্থ্য আধিকারিক, সদর মহকুমা শাসক সহ অন্যান্য আধিকারিকরা।

আরও পড়ুন: Deganga: সন্তান লাভের আশায় এসেছিলেন 'কবিরাজ'-র কাছে, ভয়ঙ্কর অভিজ্ঞতা হল গৃহবধূর

আরও পড়ুন: Barasat: যানজট থেকে বচসা, মতুয়ারা টার্গেট নন; বারাসাতের ঘটনায় দাবি পুলিস সুপারের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.