তিন দিন নিখোঁজ থাকার পর অবশেষে উদ্ধার, নাগাল্যান্ডের এক যুবকের দেহ

বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে তিন দিন নিখোঁজ থাকার পর অবশেষে উদ্ধার, নাগাল্যান্ডের বাসিন্দা এক যুবকের দেহ। ঘটনার জেরে চাঞ্চল্য শিলিগুড়ির সাহুডাঙ্গিতে। এখানেই তিস্তার সেচ নালা থেকে উদ্ধার হয় আদম ছোপি নামে ওই যুবকের দেহ। মৃতের মামা বাড়ি শিলিগুড়ির আশিঘর এলাকার মাঝাবাড়ি গ্রামে। দিন কয়েক আগে মামাবাড়িতে বেড়াতে আসেন তিনি।

Updated By: Jul 1, 2017, 09:10 AM IST
তিন দিন নিখোঁজ থাকার পর অবশেষে উদ্ধার, নাগাল্যান্ডের এক যুবকের দেহ

ওয়েব ডেস্ক: বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে তিন দিন নিখোঁজ থাকার পর অবশেষে উদ্ধার, নাগাল্যান্ডের বাসিন্দা এক যুবকের দেহ। ঘটনার জেরে চাঞ্চল্য শিলিগুড়ির সাহুডাঙ্গিতে। এখানেই তিস্তার সেচ নালা থেকে উদ্ধার হয় আদম ছোপি নামে ওই যুবকের দেহ। মৃতের মামা বাড়ি শিলিগুড়ির আশিঘর এলাকার মাঝাবাড়ি গ্রামে। দিন কয়েক আগে মামাবাড়িতে বেড়াতে আসেন তিনি।

আরও পড়ুন গণতান্ত্রিক আন্দোলনের নামে পাহাড়ে অশান্তি ছড়াচ্ছেন বিমল গুরুং, বললেন সৌরভ

গত মঙ্গলবার কয়েক জন বন্ধুর সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন। পরে বন্ধুরা দাবি করে, সাহুডাঙ্গির কাছে তিস্তার সেচ নালায় স্নান করতে নেমে তলিয়ে যান আদম। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় আমবাড়ি থানার পুলিসকে। যদিও বহুবার তল্লাসি চালানো হলেও ওই যুবকের কোনও খোঁজ মেলেনি। খবর পেয়ে নাগাল্যান্ড থেকে চলে আসে আদমের বাবা এবং পরিবারের অন্যান্য সদস্যরাও। শেষপর্যন্ত গতকাল উদ্ধার হয় দেহটি।

আরও পড়ুন  নিকাশী সমস্যায় নাজেহাল ডানকুনি পুরসভার ২০ নম্বর ওয়ার্ড

.