শিশু বদলের অভিযোগ কল্যাণীর বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে

নদিয়ার কল্যাণীতে শিশু বদলের অভিযোগ। অভিযোগ এক বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে। ৫ মে সন্তানের জন্ম দেন নৈহাটির মৌসুমী ঘোষ। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, পুত্র সন্তান হয়েছে। কিছুক্ষণ পরে বলা হয় কন্যা হয়েছে। ডিসচার্জের সময় কাগজে লেখা ছিল পুত্র সন্তান হয়েছে। পরে সেই কাগজও বদলে ফেলা হয় বলে অভিযোগ। পরিবারের তরফে চেপে ধরতেই কাগজ ছিঁড়ে ফেলার চেষ্টা হয় বলে অভিযোগ। কল্যাণী থানায় এ নিয়ে অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার পর থেকেই বেপাত্তা হাসপাতাল কর্তা সুধাংশু রায়।

Updated By: May 11, 2017, 09:59 AM IST
শিশু বদলের অভিযোগ কল্যাণীর বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: নদিয়ার কল্যাণীতে শিশু বদলের অভিযোগ। অভিযোগ এক বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে। ৫ মে সন্তানের জন্ম দেন নৈহাটির মৌসুমী ঘোষ। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, পুত্র সন্তান হয়েছে। কিছুক্ষণ পরে বলা হয় কন্যা হয়েছে। ডিসচার্জের সময় কাগজে লেখা ছিল পুত্র সন্তান হয়েছে। পরে সেই কাগজও বদলে ফেলা হয় বলে অভিযোগ। পরিবারের তরফে চেপে ধরতেই কাগজ ছিঁড়ে ফেলার চেষ্টা হয় বলে অভিযোগ। কল্যাণী থানায় এ নিয়ে অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার পর থেকেই বেপাত্তা হাসপাতাল কর্তা সুধাংশু রায়।

এদিকে, হাসপাতাল থেকে নিখোঁজ রোগীর দেহ উদ্ধার হল স্কুলের সামনে। আর তা ঘিরেই উত্তেজনা ছড়াল ঝাড়গ্রামে। অ্যালকোহলিক হেপাটাইটিস নিয়ে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি ছিলেন বছর চল্লিশের ঋষিকেশ মাহাত। ৮ মে CC ক্যামেরা ফাঁকি দিয়ে দিয়ে হাসপাতাল থেকে চম্পট দেন ঋষিকেশ। তারপর থেকে নিখোঁজ ছিলেন তিনি। গত মঙ্গলবার ভোরে রাধানগর প্রাইমারি স্কুলের সামনে থেকে তাঁর দেহ উদ্ধার হয়। হাসপাতালের নিরাপত্তা রক্ষীর বিরুদ্ধে গাফিলতির অভিযোগ উঠছে। তদন্তের নির্দেশ দিয়েছেন হাসপাতাল সুপার। (আরও পড়ুন- বাংলাদেশে পাচার হওয়ার পথে উদ্ধার কয়েক কোটি টাকার সাপের বিষ)

.