Siliguri: সার্ভিস রিভলভার থেকে মাথায় গুলি, সেবক ফাঁড়িতে আত্মঘাতী পুলিস আধিকারিক

কেন আত্মহত্যা? শুরু হল তদন্ত।

Updated By: Aug 29, 2021, 04:09 PM IST
Siliguri: সার্ভিস রিভলভার থেকে মাথায় গুলি, সেবক ফাঁড়িতে আত্মঘাতী পুলিস আধিকারিক

নিজস্ব প্রতিবেদন: রাতে ফাঁড়িতে ডিউটি করছিলেন। নিজের সার্ভিস রিভলভার থেকে গুলি আত্মহত্যা করলেন পুলিস আধিকারিক। কেন? জানার চেষ্টা চলছে। ঘটনাকে কেন্দ্র করে চা়ঞ্চল্য ছড়াল শিলিগুড়িতে। 

জানা গিয়েছে, মৃতের নাম সুদীপ ছেত্রী। বাড়ি, মালদহে। গত ২ বছর ধরে শিলিগুড়ির সেবক ফাঁড়িতে কর্মরত ছিলেন তিনি। সপরিবারের ভাড়া থাকতেন শিলিগুড়ি শহরের শিবমন্দির এলাকায়। গতকাল নাইট ডিউটি ছিল। গভীর রাতে আচমকাই সার্ভিস  রিভলভার থেকে নিজের মাথায় গুলি করেন সুদীপ। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন সহকর্মীরা। রাতভর চলে চিকিৎসা। কিন্তু শেষরক্ষা হয়নি। এদিন ভোররাতে মারা যান ওই পুলিস আধিকারিক।

আরও পড়ুন: Bengal post-poll violence: ভোট পরবর্তী অশান্তি নিয়ে আরও ৯টি মামলা রুজু করল সিবিআই

এদিকে এই ঘটনা কার্যত হতবাক সুদীপ ছেত্রীর পরিবারের লোকেরা। তাঁদের দাবি, এমন ঘটনা যে ঘটতে পারে, তা কোনও ইঙ্গিত পাননি। রোজ কথা হত, কিন্তু কখনও কোনও অসুবিধার কথা জানাননি তিনি। তাহলে? মৃতের এক সহকর্মীর অবশ্য জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই ছুটি পাচ্ছিলেন না সুদীপ। সেকারণে মানসিক অবসাদে ভুগছিলেন। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। ঘটনার নেপথ্য আসল কারণটা কী? খতিয়ে দেখছেন তদন্তকারীরা। প্রয়োজনে পরিবারের লোকেদের সঙ্গেও তাঁরা কথা বলবেন বলে জানা গিয়েছে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.