Anish Khan Death Case: 'SIT-এর উপর ভরসা নেই স্যর, CBI চাই'; অফিসারদের স্পষ্ট জানালেন আনিসের বাবা

'সাসপেন্ড নয়, দোষীদের কঠোর শাস্তি চাই'

Updated By: Feb 22, 2022, 05:54 PM IST
Anish Khan Death Case: 'SIT-এর উপর ভরসা নেই স্যর, CBI চাই'; অফিসারদের স্পষ্ট জানালেন আনিসের বাবা

নিজস্ব প্রতিবেদন: 'সিটের উপর ভরসা নেই, সিবিআই তদন্ত চাই'। রাজ্য়ের তৈরি সিটের সদস্য়দের এ কথা স্পষ্ট জানালেন আলিয়া বিশ্ববিদ্য়ালয়ের মৃত ছাত্রনেতা আনিস খানের (Anish Khan) বাবা সালেম খান। তাঁদের আরও বক্তব্য, 'সাসপেন্ড নয়, দোষীদের কঠোর শাস্তি চাই'।

ছাত্রনেতা আনিস খানের (Anish Khan Death) মৃত্যুর তদন্তে মঙ্গলবার তাঁর বাড়িতে যান সিটের সদস্যরা। তদন্তকারী দলে ছিলেন তিন আইপিএস অফিসার। মিরাজ খালিদ, ধ্রুবজ্যোতি দে এবং প্রদীপ যাদব। আনিসের বাবা সালেম খানের সঙ্গে কথা বলেন তাঁরা। তখনই তিন আইপিএস-কে আনিসের বাবা স্পষ্ট জানান, সিটের তদন্তে তাঁদের উপর ভরসা নেই। তাঁদের সিবিআই তদন্ত চাই। সালিম খান বলেন, "পুলিস খুন করছে, পুলিস আবার ময়নাতদন্ত করিয়ে নিচ্ছে। পুলিস আবার সিট তৈরি করছে। সিটের তদন্তে ভরসা নেই স্যর। দিদিকে বলব সিটের তদন্ত আমরা চাইছি না। দোষীদের সাজা চাই। সিবিআই (CBI) ছাড়া তদন্ত মানব না।"  

আনিস খানের (Anish Khan Death) দাদা সাবির খান বলেন, "আজ শুনলাম তিনজন সাসপেন্ড হয়েছেন। কিন্তু সাসপেন্ড হলেই হবে না। আজ চারদিন হয়ে গেল যদি জানতে পারতাম একজন আসামিরও নাম সামনে এসেছে বা একজন ধরা পড়েছে, তাহলেও পুলিসের উপর ধীরে ধীরে আস্থা ফিরত। এখন আর আস্থা আসবে না। আমি বারবার দিদির কাছে অনুরোধ করছি সিবিআই (CBI) তদন্ত হোক। কেন সিবিআই (CBI) তদন্ত করাচ্ছেন না বুঝতে পারছি না। আমার বাবা চাইছেন, আমি চাইছি, গ্রামবাসীরা চাইছেন, সকলে সিবিআই (CBI) তদন্ত চাইছেন।"

জানা গিয়েছে, সিট পৌঁছতেই তাঁদের ঘিরে বিক্ষোভ দেখায় গ্রামের লোকজন। কোনওক্রমে বাড়িতে ঢোকেন তাঁরা। তিনতলার ছাদের যে ফাঁকা জায়গা থেকে আনিসকে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে সেই জায়গাটিও পরীক্ষা করে দেখেন অফিসাররা। পরীক্ষা করে জানার চেষ্টা করা হয় যে, ঠিক কতটা দূরে পড়েছিল আনিসের দেহ।

আরও পড়ুন: Uttarpara: লড়াইয়ে নেমেছেন দেশের হয়ে, এবার উত্তরপাড়ায় লক্ষ্যভেদে প্রাক্তন জাতীয় তিরন্দাজ

আরও পড়ুন: Anish Khan Death: "মমতা ব্যানার্জির পুলিসই খুন করেছে আনিসকে", বিস্ফোরক Suvendu

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.