Birbhum:আনারুল নিয়ে বিস্ফোরক দাবি! বীরভূম TMC-তে অনুব্রত-আশিস কোন্দল?

'ব্লক সভাপতির পদ থেকে আনরুল হোসেনকে সরাতে চেয়েছিলাম', বিস্ফোরক অনুব্রত

Updated By: Mar 31, 2022, 03:11 PM IST
 Birbhum:আনারুল নিয়ে বিস্ফোরক দাবি! বীরভূম TMC-তে অনুব্রত-আশিস কোন্দল?

নিজস্ব প্রতিবেদন: রামপুরহাট কাণ্ডের (Rampurhat Arson) পর আশিস বন্দ্যোপাধ্য়ায়ের (Asish Banerjee) বিরুদ্ধে বিস্ফোরক অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। "ব্লক সভাপতির পদ থেকে আনরুল হোসেনকে সরাতে চেয়েছিলাম। আশিস বন্দ্যোপাধ্যায় আনারুলকে রাখার পক্ষে সওয়াল করেন', দাবি বীরভূম জেলা তৃণমূল (TMC) সভাপতির।  

ইতিমধ্যে সামনে এসেছে সাদা কাগজে লেখা একটি চিঠি। যাতে আনারুলকে পদে রাখার পক্ষে সওয়াল করতে দেখা গিয়েছে আশিস বন্দ্যোপাধ্যায়কে (Asish Banerjee)। চিঠিতে তাঁর সইও রয়েছে। চিঠিটা যে তাঁরই লেখা তা মেনেও নিয়েছেন বিধানসভার ডেপুটি স্পিকার।  

ঠিক কী বললেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)?

বীরভূম জেলা তৃণমূল (TMC) সভাপতি বলেন, "আশিস বন্দ্যোপাধ্যায় বলে আমি মুচলেখা লিখে দিচ্ছি, ওকে পঞ্চায়েত পর্যন্ত রাখ। আশিস বন্দ্যোপাধ্যায় একটা সিনিয়র লোক, ওর বিধানসভার ব্যাপার, ও যখন আমাকে লিখে দিল, আমি আনারুলকে আর সরালাম না।" এখানেই শেষ নয়, অনুব্রত আরও জানান, কিছু একটা ঘটতে পারে আঁচ করেই আনারুলকে সরানোর কথা ভেবেছিলেন তিনি। তবে আশিস বন্দ্যোপাধ্যায়ের কথায় রেখে দেন।

কী বললেন আশিস বন্দ্যোপাধ্য়ায় (Asish Banerjee)?

আনারুলকে পদে বহাব রাখার পক্ষে সওয়াল করে জেলা সভাপতিকে যে তিনিই চিঠি লিখেছিলেন, তা মেনে নিয়েছেন বিধানসভার ডেপুটি স্পিকার। তিনি বলেন, "চিঠিটা আমি লিখেছিলাম। সেটা একটা সাংগঠনির সভায় লিখেছিলাম। অঞ্চল সভাপতিরাও চাইছিলেন না সভাপতি বদল হোক। তখন আমাকে বলেছিল যে তুমি লিখে দাও, আমি লিখে দিয়েছিলাম। কিন্তু রাখা হবে কি হবে না, সেই সিদ্ধান্ত প্রেসিডেন্ট নেবেন। বিধায়ক তো সেই সিদ্ধান্ত নেবেন না।" 

রাজনৈতিক মহলের মতে, এই বক্তব্যের মাধ্যমে কোথাও ঘুরিয়ে অনুব্রত মণ্ডলের দিকেই আঙুল তুলেছেন আশিস বন্দ্যোপাধ্যায়। ফলে প্রশ্ন উঠছে, রামপুরহাট কাণ্ডে (Rampurhat Arson) বীরভূম জেলা তৃণমূলে অনুব্রত-আশিস দ্বন্দ্ব কী প্রকাশ্যে?

আরও পড়ুন: Debra Woman Rape: যুবতীকে 'ধর্ষণ', পলাতক অভিযুক্ত রাজমিস্ত্রি! মেয়ের ঘরের দরজা খুলতেই 'হাড়হিম' পরিবারের

আরও পড়ুন: Domjur Murder: কিশোরীকে শারীরিক নিগ্রহ, সৎ বাবাকে খুন করে 'গল্প ফাঁদল' মা-মেয়ে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.