Domjur Murder: কিশোরীকে শারীরিক নিগ্রহ, সৎ বাবাকে খুন করে 'গল্প ফাঁদল' মা-মেয়ে

প্রতিবেশীদের কাছে সুলতানা দাবি করেন, সন্ধ্যাবেলায় দুজন লোকের তাদের বাড়িতে আসার কথা ছিল। সেই কারণে আগেই শেখ সালাম তাদের বাড়ি ছেড়ে চলে যেতে বলেন।

Updated By: Mar 31, 2022, 02:24 PM IST
Domjur Murder: কিশোরীকে শারীরিক নিগ্রহ, সৎ বাবাকে খুন করে 'গল্প ফাঁদল' মা-মেয়ে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : কিশোরী মেয়ের ওপর শারীরিক নিগ্রহ (Sexual Assault)। সহ্য করতে না পেরে মা এবং মেয়ে, দুজনে মিলে খুন করল সৎ বাবাকে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ডোমজুড়ের পার্বতীপুরে (Domjur Murder)। এই ঘটনায় অভিযুক্ত মা ও মেয়েকে গ্রেফতার (Arrest) করেছে ডোমজুড় থানার পুলিস।

ডোমজুড়ের পার্বতীপুরে সোনার দোকানের মালিক শেখ সালাম(৫৫)। বুধবার রাতে নিজের বাড়িতেই খুন হন শেখ সালাম। শেখ সালামের আগেও একটি বিয়ে আছে। বিবাহিত শেখ সালাম আগে মুম্বইতে থাকত। তবে কয়েক বছর ধরে সে ডোমজুড়েই ছিল। তার সঙ্গে ছিল দ্বিতীয় পক্ষের স্ত্রী ও কিশোরী মেয়ে। অভিযোগ, গতকাল রাতে স্ত্রী সুলতানা বেগম প্রতিবেশীদের ঘরে ডেকে আনেন। তারা ঘরে ঢুকে দেখেন,  শেখ সালাম বিছানার ওপর পড়ে রয়েছে। গলায় কালো দাগ। শ্বাসরোধ করে খুন করা হয়েছে।

প্রতিবেশীদের কাছে সুলতানা দাবি করেন, সন্ধ্যাবেলায় দুজন লোকের তাদের বাড়িতে আসার কথা ছিল। সেই কারণে আগেই শেখ সালাম তাদের বাড়ি ছেড়ে চলে যেতে বলেন। এরপর তারা আত্মীয়র বাড়ি বেরিয়ে যান। আধঘণ্টা বাদে তাঁরা যখন ঘরে ফেরেন, তখন দেখেন শেখ সালামের নিথর দেহ বিছানার উপর পড়ে আছে। এরপরই খবর দেওয়া হয় পুলিসে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ডোমজুড় থানার পুলিস। 

দেহ উদ্ধারের পর, মা-মেয়েকে আটক করে পুলিস। তারপর তাদের দফায় দফায় জিজ্ঞাসাবাদেই পর্দাফাঁস হয় আসল ঘটনার। জেরায় ভেঙে পড়ে মা-মেয়ে। জেরায় পুলিসের কাছে দুজনের স্বীকার করে যে, শেখ সালাম দীর্ঘদিন ধরে মেয়ের উপর শারীরিক নিগ্রহ করত। সেই অত্যাচার সহ্য করতে না পেরেই তারা খুনের ছক কষে। এরপর বুধবার রাতে পরিকল্পনা মাফিক শেখ সালামকে শ্বাসরোধ করে খুন করে তারাা।

আরও পড়ুন, Debra Woman Rape: যুবতিকে 'ধর্ষণ', পলাতক অভিযুক্ত রাজমিস্ত্রি! মেয়ের ঘরের দরজা খুলতেই 'হাড়হিম' পরিবারের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.