ডাকাতি-কাণ্ডে ৭ জন গ্রেফতার; অপারেশন চলবে, জানাল পুলিস

গত বছর লকডাউনে এরকমই সাতটি মদের দোকান ও গুদামে ডাকাতি হয়েছিল।

Updated By: Jun 13, 2021, 01:08 PM IST
ডাকাতি-কাণ্ডে ৭ জন গ্রেফতার; অপারেশন চলবে, জানাল পুলিস

নিজস্ব প্রতিবেদন:পশ্চিম বর্ধমান জেলার অন্তর্গত একাধিক মদের দোকানে ডাকাতির ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে সাতজনকে গ্রেপ্তার করল আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা দপ্তর ও এলাকার সংশ্লিষ্ট বিভিন্ন থানার পুলিশ।

গোয়েন্দা এবং পুলিসকর্মীদের যৌথ উদ্যোগে চালানো এই অপারেশনের সূত্রে ধৃতদের কাছ থেকে তাদের চুরি করা কয়েক লক্ষ টাকা মূল্যের মদের ৭০ শতাংশই উদ্ধার করা হয়েছে। এছাড়া নগদ অর্থও কিছু পাওয়া গেছে বলে জানা গিয়েছে। এদের মোবাইল আটক করা হয়েছে। 

আরও পড়ুন: দলত্যাগ বিরোধী আইন কার্যকর করে ছাড়ব, বিধায়ক-ভাঙনের শঙ্কায় হুঁশিয়ারি Suvendu-র!

ডিসি সদর এবং ডিসি সেন্ট্রাল জানাচ্ছেন, এদের সঙ্গে মুর্শিদাবাদের (murshidabad) যোগাযোগ খুঁজে পাওয়া যেতে পারে। এছাড়াও আন্তঃরাজ্য পাচারকারীদের সঙ্গে সম্পর্ক থাকতে পারে বলে মনে করা হচ্ছে। সেইজন্য এদের আজ আদালতে তুলে পুলিসি হেফাজতে নেওয়া হবে। 

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর লকডাউনে এরকমই সাতটি মদের দোকান ও গুদামে ডাকাতি হয়েছিল। সেই ঘটনার সঙ্গে এর সম্পর্ক আছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। 

আসানসোল (asansole) উত্তর থানা-সহ বিভিন্ন এলাকায় ড্রাগ পাচারের তথ্য ধরে ইতিমধ্যেই কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। এবং এই অভিযান চলবে বলেই জানিয়ে দিয়েছেন ডিসি সদর। এই সাতজনকে ধরে এই চক্রে আরও যে কয়েকজন আছে, তাদেরও গ্রেফতার করা হবে বলে জানানো হয়েছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: ‘কুণাল ঘোষের কাছে গেল মানেই কি গঙ্গাজলে শুদ্ধ হয়ে গেল’, Rajib-কে তোপ Kalyan-এর

.