বোর্ড মিটিংয়ে ধুন্ধুমার শিলিগুড়ি পুরসভা, আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি মেয়র অশোক ভট্টাচার্য

বোর্ড মিটিংয়ের মধ্যেই ধুন্ধুমার শিলিগুড়ি পুরসভা। আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন মেয়র অশোক ভট্টাচার্য।  তৃণমূল কাউন্সিলরদের বিরুদ্ধে হামলার অভিযোগ সিপিএমের।  পাল্টা হামলার অভিযোগ তৃণমূলেরও। পুরসভার বিরোধী দলনেতা সহ এক তৃণমূল কাউন্সিলরও হাসপাতালে ভর্তি। শিলিগুড়ি পুরসভার বোর্ড মিটিং চলছিল। সে সময় উন্নয়নের জন্য বোরো প্রতি ১০ লক্ষ টাকা দাবি করেন তৃণমূল কাউন্সিলর নিখিল সাহানি। রাজিও হয়ে যান অশোক ভট্টাচার্য। তবে তর্কাতর্কি বেঁধে যায়। অভিযোগ সে সময় অশোক ভট্টাচার্যের দিকে ব্যাগ ছুঁড়ে মারেন পুরসভার বিরোধী দলনেতা রঞ্জন সরকার। দুপক্ষের মধ্যে হাতাহাতি হয়। ছোঁড়া হয় কাগজ, ফাইল। জখম হন অশোক ভট্টাচার্য। মাথায় আঘাত নিয়ে তিনি ভর্তি হন শিলিগুড়ি জেলা হাসপাতালে। কিছুক্ষণের মধ্যে হাসপাতালে ভর্তি করা হয় বিরোধী দলনেতা রঞ্জন সরকারকে। ভর্তি হন আরেক তৃণমূল কাউন্সিলর নান্টু পালও।  

Updated By: Apr 29, 2017, 10:07 PM IST
বোর্ড মিটিংয়ে ধুন্ধুমার শিলিগুড়ি পুরসভা,  আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি মেয়র অশোক ভট্টাচার্য

ওয়েব ডেস্ক: বোর্ড মিটিংয়ের মধ্যেই ধুন্ধুমার শিলিগুড়ি পুরসভা। আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন মেয়র অশোক ভট্টাচার্য।  তৃণমূল কাউন্সিলরদের বিরুদ্ধে হামলার অভিযোগ সিপিএমের।  পাল্টা হামলার অভিযোগ তৃণমূলেরও। পুরসভার বিরোধী দলনেতা সহ এক তৃণমূল কাউন্সিলরও হাসপাতালে ভর্তি। শিলিগুড়ি পুরসভার বোর্ড মিটিং চলছিল। সে সময় উন্নয়নের জন্য বোরো প্রতি ১০ লক্ষ টাকা দাবি করেন তৃণমূল কাউন্সিলর নিখিল সাহানি। রাজিও হয়ে যান অশোক ভট্টাচার্য। তবে তর্কাতর্কি বেঁধে যায়। অভিযোগ সে সময় অশোক ভট্টাচার্যের দিকে ব্যাগ ছুঁড়ে মারেন পুরসভার বিরোধী দলনেতা রঞ্জন সরকার। দুপক্ষের মধ্যে হাতাহাতি হয়। ছোঁড়া হয় কাগজ, ফাইল। জখম হন অশোক ভট্টাচার্য। মাথায় আঘাত নিয়ে তিনি ভর্তি হন শিলিগুড়ি জেলা হাসপাতালে। কিছুক্ষণের মধ্যে হাসপাতালে ভর্তি করা হয় বিরোধী দলনেতা রঞ্জন সরকারকে। ভর্তি হন আরেক তৃণমূল কাউন্সিলর নান্টু পালও।  

আরও পড়ুন দিনমজুরের স্ত্রী পর্ন ভিডিও, গ্রেফতার মূল অভিযুক্ত

ঘটনার নিন্দা বাম নেতৃত্ব। বিবৃতি দিয়ে বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুর অভিযোগ, ''রাজ্যের সর্বত্রই বিরোধীদের ওপরে শাসক দলের হামলা চলছে। গত ছ'বছর ধরে গণতন্ত্রের ওপরে এই আক্রমণ অব্যাহত রয়েছে।"ঘটনার নিন্দায় সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্রও। টুইট বার্তায় তিনি লিখেছেন, অশোক ভট্টাচার্যের ওপর তৃণমূলের গুন্ডাদের জঘন্য ও বর্বোরচিত হামলা নিন্দনীয় ঘটনার পর হিলকার্ট রোডের হাসমি চকে পথ অবরোধ করেন বাম কর্মী সমর্থকরা। প্রায় ঘণ্টাখানেক পর অবরোধ হটিয়ে দেয় পুলিস। প্রতিবাদ মিছিল বেরোয় রাজ্যের বিভিন্ন জায়গায়।

আরও পড়ুন প্রসবের সময় ছিঁড়ল শিশুর মাথা, পরিবারকে না জানিয়ে ব্যাগে ভরে দেওয়া হল সেই দেহাংশ

.