নিরাপত্তারক্ষী খুনে জামিন খারিজ হাওড়ার কাউন্সিলরের

১৬ জুন, ২০১৬ হাওড়া থানা এলাকার রাউন্ড ট্যাঙ্ক লেনে খুলি করে খুন করা হয় নিরাপত্তারক্ষী বিজয় মল্লিককে। এই ঘটনায় অন্যতম অভিযুক্ত হিসাবে চলতি বছরের ১৩ জুন গ্রেফতার হন শৈলেশ রাই।

Updated By: Dec 11, 2017, 08:50 PM IST
নিরাপত্তারক্ষী খুনে জামিন খারিজ হাওড়ার কাউন্সিলরের

নিজস্ব প্রতিনিধি : নিরাপত্তারক্ষী খুনের মামলায় হাইকোর্টে জামিন খারিজ হয়ে গেল হাওড়া পুরনিগমের তৃণমূল কাউন্সিলর শৈলেশ রাইয়ের। হাওড়ার ২৯ নম্বর ওয়ার্ডের পুর প্রতিনিধি শৈলেশের জামিন এর আগে খারিজ করে দিয়েছিল নিম্ন আদালত।

১৬ জুন, ২০১৬ হাওড়া থানা এলাকার রাউন্ড ট্যাঙ্ক লেনে খুলি করে খুন করা হয় নিরাপত্তারক্ষী বিজয় মল্লিককে। এই ঘটনায় অন্যতম অভিযুক্ত হিসাবেচলতি বছরের ১৩ জুন গ্রেফতার হন শৈলেশ রাই। এই খুনের ঘটনায় এলাকায় প্রভাবশালী তৃণমূল কাউন্সিলর হিসাবে পরিচিত শৈলেশ রাই ৬ লক্ষ টাকার সুপারি দিয়েছিলেন বলে অভিযোগ।

অন্যদিকে, ভদ্রেশ্বর পুরসভার চেয়ারম্যান খুনে মূল অভিযুক্ত রাজু সাউ গ্রেফতার হয়েছে। ভদ্রেশ্বেরেরই নির্দল কাউন্সিলর এই রাজু সাউ। রাজু সাউ ছাড়াও পুলিসের জালে পড়েছে বাবান যাদব ও প্রভু চৌধুরী। মনোজ উপাধ্যায় হত্যাকাণ্ডে এর আগেই বারাণসী থেকে ৭ জন এবং ভদ্রেশ্বর থেকে ২জনকে গ্রেফতার করে চন্দননগর কমিশনারেটের গোয়েন্দারা।

.