Bankura Minor Girl Dead: লুকিয়ে 'প্রেমিক'কে বিয়ে, পরে বাড়িতে ফোনে করে বাঁচানোর 'আকুতি', নাবালিকার 'চরম' পরিণতি

ফোনে নাবালিকা বলে, সে একটা কোনও অচেনা নির্জন জায়গায় চলে গিয়েছে। বাড়ির সদস্যদের কাছে উদ্ধারের আর্জি জানায়।

Updated By: Apr 11, 2022, 05:05 PM IST
Bankura Minor Girl Dead: লুকিয়ে 'প্রেমিক'কে বিয়ে, পরে বাড়িতে ফোনে করে বাঁচানোর 'আকুতি', নাবালিকার 'চরম' পরিণতি

নিজস্ব প্রতিবেদন: মাধ্যমিক পরীক্ষা দেওয়া এক ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হওয়ার ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়াল বাঁকুড়ার রাইপুর থানার মটগোদা এলাকায়। বাড়ি থেকে প্রায় আড়াই কিলোমিটার দূরে ওই ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। মৃতার পরিবারের অভিযোগ, অত্যাচার করে তাকে খুন করা হয়েছে। ময়নাতদন্তে মৃতদেহে প্রাথমিকভাবে কোনও ক্ষত না মিললেও, ঘটনার তদন্তে নেমেছে রাইপুর থানার পুলিশ । 

জানা গিয়েছে, ওই নাবালিকা মটগোদা হাইস্কুল থেকে এ বছর মাধ্যমিক পরীক্ষায় দিয়েছিল। শনিবার রাতের খাওয়া সেরে প্রতিবেশী এক মাসির বাড়িতে ঘুমোতে যায়। তবে রাত বাড়লেও নাবালিকা বাড়িতে না পৌঁছনয় ওই মাসি তাদের বাড়িতে খুঁজতে যায়। এরপরই মেয়েটির খোঁজাখুঁজি শুরু হয়। বিভিন্ন আত্মীয়ের বাড়িতে খোঁজ করার সময় একটা অচেনা নম্বর থেকে বাড়িতে ফোন যায়। ফোনে নাবালিকা জানায়, প্রেমিককে বিয়ে করে আপাতত নিজের মামার বাড়িতে যাচ্ছে। এর কিছুক্ষণ পরে আবার ফোন করে নাবালিকা। সে জানায়, একটা কোনও অচেনা নির্জন জায়গায় চলে গিয়েছে। বাড়ির সদস্যদের কাছে তাকে উদ্ধারের আর্জি জানায় সে। যদিও এরপর থেকে ওই নম্বরটি সুইচড অফ হয়ে যায়।

রবিবার সকালে স্থানীয় সূত্রে খবর পেয়ে রাইপুর থানার পুলিস মটগোদা গ্রাম থেকে প্রায় আড়াই কিলোমিটার দূরে যাদবনগর গ্রামের যায়। সেখানে একটা গাছ থেকে ঝুলন্ত অবস্থায় নাবালিকার দেহ উদ্ধার করে। মেয়েটির বাবার উপস্থিতিতে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে মৃতদেহের ময়নাতদন্ত করা হয়। ময়নাতদন্তের পর রবিবার সন্ধ্যায় দেহটির সৎকার করা হয়। মৃতার পরিবারের অভিযোগ, তাঁদের মেয়েকে শারীরিক ভাবে অত্যাচার করে খুন করেছে ওই 'প্রেমিক'। স্বতঃপ্রনোদিত ভাবে  অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিস। ইতিমধ্যে সন্দেহভাজন বেশ কয়েকজনকে জিজ্ঞাসবাদ করা হয়েছে।

আরও পড়ুন: Shalbani: শালবনি মাইনকাণ্ডে ধৃত ৩ জনকে জেরা করে তাজ্জব পুলিস

আরও পড়ুন: Mamata Banerjee: 'ধর্ষণ নাকি অন্তঃসত্ত্বা? প্রেমের সম্পর্ক আটকানো সম্ভব নয়', হাঁসখালি কাণ্ডে প্রতিক্রিয়া মমতার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.