Barasat: প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা নাবালিকাকে, আটক অভিযুক্ত

নাবালিকাকে প্রলোভন দেখিয়ে তার সঙ্গে অশ্লীল আচরণ করেছে বলে জানান নাবালিকার মা। 

Updated By: May 24, 2022, 10:52 AM IST
Barasat: প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা নাবালিকাকে, আটক অভিযুক্ত
প্রতীকী ছবি

মনোজ মন্ডল: নাবালিকাকে ধর্ষণের চেষ্টার অপরাধে গ্রেফতার করা হয় এক ব্যক্তিকে। উত্তর ২৪ পরগণার বারাসাতেই ঘটল এই ঘটনা। নাবালিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ এক যুবকের বিরুদ্ধে বারাসাত থানায় লিখিত অভিযোগ দায়ের করে নাবালিকার পরিবারের। এরপরেই অভিযুক্তকে আটক করেছে বারাসাত থানার পুলিস। বারাসাতের বাদু এলাকায় ঘটেছে এই ভয়ঙ্কর ঘটনা।

অভিযোগ দিন কয়েক আগে মামা বাড়িতে ঘুরতে এসেছিল বছর ১২ এই নাবালিকা। সূত্রের খবর, বাড়ির পাশেই এক যুবক বিভিন্ন সময় তাকে প্রলোভন দেখাত। একইভাবে গত দুদিন আগে এই নাবালিকাকে প্রলোভন দেখিয়ে তার সঙ্গে অশ্লীল আচরণ করেছে বলে জানান নাবালিকার মা। এই বিষয় পরিবারের সদস্যরা জানাজানি হতেই সোমবার রাতে বারাসাত থানার অন্তর্গত বাদু পুলিস ফাঁড়ির দ্বারস্থ হন নাবালিকার পরিবার।

বারাসাত থানায় অভিযুক্ত যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়। এরপর পুলিস অভিযুক্তকে আটক করে নিয়ে আসে থানায়। অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন নাবালিকার পরিবার। পাশাপাশি সোমবার রাতেই বারাসাত হাসপাতাল নাবালিকার শারীরিক পরীক্ষা হয়। মঙ্গলবার অভিযুক্তকে বারাসাত আদালতে তোলা হবে। 

আরও পড়ুন, Murshidabad: ধড় থেকে বিচ্ছিন্ন মুন্ডু মিলল পলিথিনে, পাটজমিতে উদ্ধার গলাকাটা দেহ

আরও পড়ুন, Weather Today: ঝোড়ো হাওয়া, বিক্ষিপ্ত বৃষ্টিতে ভিজতে পারে কলকাতা, থাকবে আর্দ্রতার অস্বস্তি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.