খালি কেন ফিরব? সরকারি অ্যাম্বুল্যান্সে যাত্রী তুলে নিলেন চালক, নজরে পড়ল ট্রাফিক পুলিসের

মুর্শিদাবাদ থেকে অনেকটা পথ পেরিয়ে এলেও বর্ধমান শহরে এসে পড়ে যায় ট্রাফিক পুলিসের নজরে

Updated By: Aug 5, 2021, 09:53 PM IST
খালি কেন ফিরব? সরকারি অ্যাম্বুল্যান্সে যাত্রী তুলে নিলেন চালক, নজরে পড়ল ট্রাফিক পুলিসের

নিজস্ব প্রতিবেদন: রোগীকে বাড়িতে পৌঁছে খালি কেন যাবে অ্যাম্বুল্যান্স! রাস্তায় যাত্রী তুলে নিলেন সরকারি ১০২ অ্যাম্বুল্যান্স চালক। কিন্তু শেষরক্ষা হল না। বর্ধমানের কার্জন গেটে ধরে ফেলল পুলিস।

আরও পড়ুন-Covishield: পুরসভার ভাঁড়ার শূন্য! শুক্রবার কলকাতায় বন্ধ কোভিশিল্ডের ডোজ  

বৃহস্পতিবার কার্জন গেটে ওই যাত্রীভর্তি সরকারি অ্যাম্বুল্যান্স দেখে সন্দেহ হয় ট্রাফিক পুলিসের। গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ করতেই ঝুলি থেকে বেরিয়ে পড়ল বেড়াল। যাত্রীদের কেউই রোগী নয়, যাত্রী তুলে আয়ের জন্য ওই কাণ্ড করেছেন চালক।

আরও পড়ুন-'অসত্য বলছেন CM, DVC-র স্টেকহোল্ডার রাজ্যও', প্রধানমন্ত্রীকে চিঠি লিখছেন Suvendu

পুলিস সূত্রে খবর, বীরভূমের নলহাটিতে এক রোগীকে পৌঁছে দিতে গিয়েছিল ওই ১০২ অ্যাম্বুল্যান্স। রোগীকে নামিয়ে ফেরার পথে মুর্শিদাবাদের চাঁদের মোড় এলাকায় দেখেন জন দশের যুবক বাস ধরার জন্য দাঁড়িয়ে রয়েছে।  অ্য়াম্বুল্য়ান্স চালক তাদের জিজ্ঞাসা করেন, কোথায় যাবেন? ওই দশ যুবক ডানকুনি যাওয়ার কথা বলে। মাথাপিছু ২৫০ টাকা ভাড়ায় তাদের অ্যাম্বুল্যান্সে তুলে নেন চালক।

মুর্শিদাবাদ থেকে অনেকটা পথ পেরিয়ে এলেও বর্ধমান শহরে এসে পড়ে যায় ট্রাফিক পুলিসের নজরে। চালক ও দশ যাত্রীকে জিজ্ঞাসবাদের জন্য আটক করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.