মামার কীর্তি! বাথরুম থেকে উদ্ধার নগ্ন প্রতিবন্ধী ভাগ্নি

অভিযুক্ত কৌশিক বিশ্বাস পোলবা বিডিও অফিসের কর্মী। দিন পাঁচেক আগে চুঁচুড়ার আমড়াতলা গলির সরকারি কোয়ার্টারে এসে ওঠেন তিনি। তাঁর সঙ্গে আসেন ১৭ বছরের ভাগ্নিও।

Updated By: Jan 31, 2018, 10:02 AM IST
মামার কীর্তি! বাথরুম থেকে উদ্ধার নগ্ন প্রতিবন্ধী ভাগ্নি

নিজস্ব প্রতিবেদন : মঙ্গলবার বিকেল থেকেই প্রতিবেশীদের কানে আসছিল একটা গোঙানির আওয়াজ। সময় গড়িয়ে যত সন্ধ্যা হতে থাকে সেই আওয়াজও ততই বাড়তে থাকে। বাধ্য হয়েই প্রতিবেশীরা খবর দেন থানায়। আর তারপর পুলিস আসতেই সামনে এল গোটা ঘটনা।

পুলিস এসে বাথরুমের দরজা ভেঙে নগ্ন অবস্থায় উদ্ধার করে এক কিশোরীকে। অভিযোগ, শারীরিকভাবে প্রতিবন্ধী ভাগ্নিকে দিনের পর দিন ধরে বাথরুমের মধ্যে আটকে রেখেছিলেন তার মামা কৌশিক বিশ্বাস। হুগলির চুঁচুড়ার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

অভিযুক্ত কৌশিক বিশ্বাস পোলবা বিডিও অফিসের কর্মী। দিন পাঁচেক আগে চুঁচুড়ার আমড়াতলা গলির সরকারি কোয়ার্টারে এসে ওঠেন তিনি। তাঁর সঙ্গে আসেন ১৭ বছরের ভাগ্নিও। কিন্তু প্রতিবেশীরা জানিয়েছেন, সেইদিনের পর থেকে ভাগ্নিকে তাঁরা আর দেখতে পাননি। এরপরই মঙ্গলবার বিকেলে তাঁদের কানে আসে গোঙানির আওয়াজ।

আরও পড়ুন, বেসরকারি বাসচালকদের মোবাইল ফোনে নিষেধাজ্ঞা উত্তর দিনাজপুর আইএনটিটিইউসি-র

যদিও ভাগ্নিকে নগ্ন করে বাথরুমে আটকে রাখার অভিযোগ মানতে চাননি মামা কৌশিক বিশ্বাস। তাঁর দাবি, ভাগ্নি কোনও জামাকাপড় পরতে চায় না। ঘরের মধ্যে যেখানে সেখানে টয়লেট করে ফেলে। তাই বাড়িতে কেউ না থাকলে, ভাগ্নি বাথরুমের মধ্যেই রেখে যেতে হয়। তবে মামার এই সাফাই মানতে নারাজ আবাসন বাসিন্দারা।

.